শরীরে ঘুরে বেড়াচ্ছে মস্ত বড় গিরগিটি! নেটিজেনদের নজর কাড়তে নব রূপে উরফি

kmc 20240828 210629 0gZEHaYE5Y

সমস্ত অদ্ভুত পোশাকের সীমা পার করে এবার গিরগিটি দিয়ে পোশাক তৈরি করলেন সোশ্যাল মিডিয়া খ্যাত উরফি জাভেদ! যা দেখার পর রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের। কারণ, এতোদিন পর্যন্ত জড়বস্তু দিয়েই পোশাক তৈরি করতেন তিনি। আর এবার জীবন্ত প্রাণী দিয়ে পোশাক তৈরি করলেন।

সম্প্রতি পাপারাজ্জিদের কাছে ক্যামেরাবন্দী হয়েছিলেন তিনি। যে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে একটি সাদা রঙের শর্ট ড্রেস পরে রয়েছেন তিনি। তবে তার ওপরেই জড়িয়ে রয়েছে একটি সবুজ রঙের গিরগিটি। এমনকি সেটি নড়াচড়াও করছে।

যখন সবাই তাকে বলেন কুমির দিয়ে পোশাক তৈরি করেছেন, তিনি তার উত্তরে বলেন, ‘কুমির নয় গিরগিটি।’ ভিডিওটি দেখার পর নানা রকম মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। কেউ কেউ বলছেন ওনার মানসিক চিকিৎসা করানো উচিত। আবার কেউ কেউ তার আত্মবিশ্বাসের প্রশংসা করেছেন।

উল্লেখযোগ্য, সোশ্যাল মিডিয়ায় এখন পরিচিত নাম উরফি। মূলত অদ্ভুত পোশাক পরার কারণেই জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। কাগজ, ফুল, কাঠ, পাতা, ব্লেড ইত্যাদি দিয়ে পোশাক বানাতে দেখা গিয়েছে তাকে। আর সবথেকে অবাক করা বিষয় হলো তার পোশাকগুলো তিনি নিজেই ডিজাইন করেন।

আর সেগুলি পরে আত্মবিশ্বাসের সাথে ক্যামেরার সামনে আসেন তিনি। এই নিয়ে যদিও অনেকে নানা রকম কটাক্ষ করেন তবে কোনো বিষয়কেই তোয়াক্কা করেন না উরফি। সবসময় একটা কথাই বলেন তিনি নিজের মতোন করে জীবনযাপন করবেন। কে কী বললো না বললো তাতে তার কিছুই যায় আসে না।

আরও পড়ুন,
*একমাত্র মেয়েকে নিজের সবটুকু উজাড় করে দিলেন স্বস্তিকা মুখার্জি!