‘ননদ-বৌদি জুটি’! শুধু গান নয় ভালো নাচতেও পারেন অরুণিতা কাঞ্জিলাল

kmc 20240830 225603 FDNnmAPK5u

সম্প্রতি এবার জনপ্রিয় শিল্পী পবনদ্বীপ রাজনের বোনের সাথে নাচতে দেখা গেল আরেক জনপ্রিয় শিল্পী অরুণিতা কাঞ্জিলালকে! যে ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আমরা সকলেই জানি পবনের বোন জ্যোতিও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন রিল ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে।

সম্প্রতি সেরকমই একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে তাকে নাচতে দেখা গিয়েছে অরুণিতার সাথে। মূলত দক্ষিণের একটি গানে ভিডিওটি বানাতে দেখা গিয়েছে তাদের। যখন তাদের পরনে ছিল কালো রঙের শাড়ি এবং কালো রঙের ক্রসেট। ভালো গান গাওয়ার পাশাপাশি অরুণিতা যে ভালো নাচতেও পারেন তা বোঝা গিয়েছে ভিডিওটি দেখে।

আর সেটা দেখার পর বিভিন্ন রকম মন্তব্য করেছেন নেটিজেনরা। কেউ কেউ বলেছেন, ‘ননদ-বৌদি জুটি’ আবার একজন বলেছেন, ‘এই ভিডিওটি নিশ্চয়ই পবন তৈরি করে দিয়েছেন।’ এখানেই শেষ নয়। একজন মজা করে এও লিখেছেন, ‘জ্যোতি পাহাড়ি মেয়ে, অরুণিতা বাঙালি আর তারা রিল বানিয়েছেন দক্ষিণের গানে। অদ্ভুত কম্বিনেশন।’

অন্যদিকে কিছুদিন আগে আরো একটি ভিডিও পোস্ট করেছিলেন অরুণিতা, যেটি মূলত কালীপুজোর। পুজোর দিন লাল-সাদা শাড়িতে দেখা গিয়েছিল তাকে। সাথে মানানসই গয়না ভীষণই সুন্দরী করে তুলেছিল তাকে। এই ভিডিও পোস্ট করামাত্রই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন ভক্তরা।

উল্লেখযোগ্য, একটি গানের রিয়্যালিটি শো’য়ের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন অরুণিতা। সেখানেই আরেক প্রতিযোগী হিসেবে ছিলেন পবনদীপ রাজন। তাদের জুটি ভীষণই পছন্দ করেন সকলে। তাদের দু’জনের বন্ধুত্ব দেখার পর সকলেই মনে করেন হয়তো প্রেমের সম্পর্ক রয়েছে দু’জনের মধ্যে। যদিও এই বিষয়ে কখনোই প্রকাশ্যে কিছু বলতে দেখা যায়নি তাদের।

আরও পড়ুন,
*KBC 16: ‘মেয়েরা পরিবারের বোঝা’, শুনেই প্রতিযোগিকে ধমক অমিতাভের, তারপর যা বললেন