দাম ৪৮ লক্ষ, রোবট কুকুর কিনে বিপদে আমেরিকান ইউটিউবার!

kmc 20240908 145400 sFiufP1Y7X 1

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। একজন আমেরিকান ইউটিউবার তিনি একটি রোবট কুকুর কিনেছেন এবং তাকে ট্রেনিং দেওয়ার সময় এই ভিডিওটা ভাইরাল হয়ে যায়।

ফেসবুকে ইনস্টাগ্রাম আমরা এমন অনেক অনেক ভিডিও দেখে থাকি যেখানে কুকুর বিভিন্ন প্রাণীদের কে নিয়ে কন্টেন্ট হিসেবে ভিডিও বানানো হয়। রোবট কুকুরের এই ভিডিওটি ভাইরাল হয়েছে এবং এই ভিডিও দেখলে আপনিও ভয় পেয়ে যাবেন রীতিমত।

আমেরিকান ইউটিউব এবং অনলাইন স্ট্রিমার আই সো স্পিড ইনস্টাগ্রামে এই ভিডিওটি তিনি শেয়ার করেন। ইতিমধ্যে ৪৫ মিলিয়ন এর উপরে মানুষ এই ভিডিওটি দেখেছেন। তিনি এই রোবট কুকুরটি ৮৪ লক্ষ টাকা দিয়ে কিনেছেন।

এ কুকুরটিকে তিনি প্রশিক্ষণ দেওয়ার সময় ঘটে এমন অপ্রত্যাশিত একটি ঘটনা যেখানে দেখা যাচ্ছে তিনি কুকুরকে তার সাথে হ্যান্ডশেক করতে বলেন কুকুরটি তার কথামতো হ্যান্ডসেট করেন এরপরে তিনি ব্যাক ফ্লিপ করে তখন কুকুরটি তার দিকে এগিয়ে আসে এবং কুকুরটির মুখ থেকে আগুন বের হতে থাকে তিনি বাঁচার জন্য পাশে থাকা সুইমিংপুলে ঝাঁপ দেন কোনমতে কুকুরটিকে তিনি থামাতে পেরেছেন। কুকুরটিকে আটকানো গেলেও তার মুখ থেকে আগুন বের হতেই থাকে।

অনেক অনেক মানুষ বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন এই ভিডিওটিকে কেন্দ্র করে। একজন মন্তব্য করেন যে আমি প্রথমে ভালো ভেবেছিলাম কিন্তু সবশেষে দেখে আমি বুঝলাম এটা মোটেই ভালো নয়। একজন ব্যক্তি মন্তব্য করে আপনি এই কুকুরটি জার্মানিতে ৭ থেকে ৮ হাজার টাকার মধ্যেই পেয়ে যেতেন।

আরও পড়ুন,
*কর ফাঁকি মামলায় দোষ কবুল জো বাইডেনের পুত্র হান্টার!