‘হাতজোড় করার গুরুত্ব বুঝেছি’, সনাতন ধর্মের প্রশংসায় পঞ্চমুখ আমির খান!

kmc 20240921 071635 pyLLCu770z

তিনি মুসলিম হলেও সনাতন ধর্মের গুরুত্ব যে কতখানি তা তিনি বুঝেছিলেন পাঞ্জাবে গিয়ে। সেই বিষয়ে মুখ খুলেছিলেন জনপ্রিয় কমেডি শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’তে এসে। আমরা সকলেই জানি এই শো’টিতে মূলত বিভিন্ন তারকারা উপস্থিত হন।

যেখানে তারা সিনেমার প্রমোশন বা অন্যান্য কাজে আসেন। সেখানে কপিল এবং তার সহকর্মীরা বিভিন্ন মজার ছলে তাদের বিনোদন করে থাকেন। সেরকমই সেখানে হাজির হয়েছিলেন জনপ্রিয় অভিনেতা ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। যেখানে তিনি তার পাঞ্জাবে থাকার অভিজ্ঞতা তুলে ধরেন।

একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে তিনি বলছেন, ‘আমি মুসলমান বাড়ির ছেলে তাই আমি কোনদিনও হাতজোড় করতে শিখিনি। আমি সবসময় মাথা নত করে হাত উঁচুতে রাখতে শিখেছি। তবে আমি যখন পাঞ্জাবে আড়াই মাসের মতোন ছিলাম সেখানে আমি হাতজোড় করার গুরুত্ব বুঝতে পারি।’

যার মাধ্যমে তিনি বোঝাতে চেয়েছেন সনাতন ধর্মের কতটা ক্ষমতা। যে ভিডিও উঠে আসতেই নানান রকম মন্তব্য করেছেন নেটিজেনরা। একদিকে যেমন কেউ কেউ বলেছেন আমির খান ভীষণই সহিষ্ণু তিনি সকল ধর্মকে সম্মান করেন। আবার কারো কারো মতে এটাই সনাতন ধর্মের শক্তি।

উল্লেখযোগ্য, ধর্ম নিয়ে কখনোই বিবাদে জড়াতে দেখা যায়নি আমির খানকে। বরাবর সকল ধর্মের মানুষকে তিনি শ্রদ্ধার চোখে দেখে আসছেন। এমনকি তার দুই প্রাক্তন স্ত্রী ছিলেন হিন্দু ধর্মাবলম্বী এবং তার কন্যা ইরা খানও বিয়ে করেছেন হিন্দু ধর্মাবলম্বী মানুষকেই।

আরও পড়ুন,
*পার্লারে যেতে হবে না, বাড়িতেই করা যায় পেডিকিওর-মেনিকিওর! তাহলেতো অনেক টাকা জমানো যাবে