'

নিখাদ প্রেমের জলজ্যন্ত উদাহরণ! হুইলচেয়ারে বসা প্রেমিককে নিয়ে শহর ঘোরালেন তরুণী

By BB Feb18,2024
নিখাদ প্রেমের জলজ্যন্ত উদাহরণ! হুইলচেয়ারে বসা প্রেমিককে নিয়ে শহর ঘোরালেন তরুণীনিখাদ প্রেমের জলজ্যন্ত উদাহরণ! হুইলচেয়ারে বসা প্রেমিককে নিয়ে শহর ঘোরালেন তরুণী

সদ্য শেষ হয়েছে সরস্বতী পুজো ও ভ্যালেন্টাইন্স ডে। দু’টি উপলক্ষ একই দিনে থাকায় এবার যেনো প্রেমের জোয়ার বেশিই দেখা গিয়েছে। ওইদিন রাস্তায় দেখা গিয়েছে অনেক যুগলকে। একে অপরের হাত ধরে এবং সঙ্গে থেকে তারা পার করেছে গোটা দিন। আর এইসব দৃশ্যে যখন ছেয়ে গিয়েছে চারিদিক সেইসময় একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আর এই ছবি চোখে জল ও মুখে হাসি এনে দেবে তা বলাই বাহুল্য। সরস্বতী পুজোর দিন শহরের রাস্তায় দেখা গেলো এমন এক যুগলকে যা দেখে মনে হয় সত্যিকারের ভালোবাসা হারিয়ে যায়নি এখনও। আর সেই ভাইরাল ছবিতে দেখা গিয়েছে একটি ছেলে ও একটি মেয়েকে।

আরও পড়ুন,
*সিনেমা দেখতে গিয়ে মৃত্যু সত্তরেরও বেশি! এই ছবিকে ঘিরে লুকিয়ে আছে কোন অভিশাপ?
*মাত্র ১৯ বছর বয়সেই প্ৰয়াত ‘দঙ্গল’ সিনেমা খ্যাত অভিনেত্রী সুহানি ভাটনগর

ছেলেটি কোনো কারণে হাঁটতে অক্ষম তাই সে হুইলচেয়ারে বসে রয়েছে। কিন্তু তাতে কি আর প্রেম করতে মানা নাকি? হুইলচেয়ারে করেই প্রেমিককে নিয়ে বেরিয়ে পড়েছেন তার প্রেমিকা। প্রেমিকার পরনে রয়েছে শাড়ি ও প্রেমিকের পরনে পাঞ্জাবি।

প্রেমিক বসে রয়েছেন হুইলচেয়ারে এবং সেটি ঠেলে নিয়ে যাচ্ছেন প্রেমিকা। আর এই ছবি দেখে মনে যেমন ভালোলাগার উদ্রেক হয় তেমনই মনে হয় সত্যিকারের ভালোবাসা কষ্ট করে খুঁজতে হয় না।।

খারাপ সময়েও কারণ ছাড়াই হাতে হাত ধরে থেকেছে সে, তাঁর ভালোবাসা ভয়ংকর সুন্দর 💛

কথা দিয়ে কথা রাখা মানুষ গুলো সবসময় ভালো থাকুক…

Posted by শতদ্রু সাধু on Thursday, February 15, 2024

কারণ তারা আমাদের আশেপাশেই ছড়িয়ে রয়েছে। মানুষের মনে জায়গা করে নিয়েছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই যুগলের ছবি যা অনন্য এক প্রেমকাহিনীর নিদর্শন।

আরও পড়ুন,
*আমি হিন্দু, আর ও মুসলমান! লোকে কী বলবে? বিবাহবার্ষিকীতে অকপট স্বরা ভাস্কর
*আগামী মাস নিয়ে বাবা ভাঙ্গার বিশাল ভবিষ্যদ্বাণী! কী ঘটবে? জানলে চমমে যাবেন

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক