6.7kg gold jewellery, how much property does Kangana Ranaut own?Kangana Ranaut: ৬.৭কেজি সোনার গয়না, মোট কত সম্পত্তির মালিক কঙ্গনা

Kangana Ranaut: বলিউডের ময়দান কাঁপানোর পর এবার রাজনীতির ময়দানে চলতি বছরের লোকসভা নির্বাচনে হিমাচলের মান্ডি লোকসভা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ছেন কঙ্গনা রানাওয়াত। তার কথায় তিনি বলিউডে একজন সফল অভিনেতা। এবার রাজনীতির ময়দানে নিজের সফলতা কামনা করেন তিনি। গত ১৪ই মে কঙ্গনা প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

তবে কি জানেন অভিনেত্রীর মোট সম্পত্তির পরিমাণ? ২০২২ ও ২৩ সালের অর্থবর্ষে কঙ্গনা রানাওয়াতের সম্পত্তির আয় হয়েছে ৪ কোটি ১২ লক্ষ ৯৫ হাজার ৭৭০ টাকা। এদিকে গত অর্থবর্ষে অর্থাৎ ২০২১ ও ২২ সালে তার আয় হয়েছিল ১২ কোটি ৩০ লক্ষ ৯২ হাজার ১২০ টাকা। অর্থাৎ এটি স্পষ্ট যে গতবছরের থেকে এই বছরের আয় কমেছে অনেকটাই।

এর পাশাপাশি কঙ্গনার রয়েছে ২ লক্ষ টাকা, দু’টি মার্সিডিজ, একটি বিএমডব্লিউ। বিএমডব্লিউ গাড়িটির বর্তমান বাজার মূল্য ৯৮ লক্ষ ২৫ হাজার ৩৫৬ টাকা। অপরদিকে মার্সিডিজটির দাম ৫৮ লক্ষ ৬৫ হাজার ৭৭১ টাকা। আরেকটি মার্সিডিজ রয়েছে যার দাম ৩ কোটি ৯১ লক্ষ ২২ হাজার ৭১৮ টাকা। এছাড়া তার রয়েছে একটি স্কুটি যার দাম ৫৩ হাজার ৮২৭ টাকা।

এর পাশাপাশি মানালি, মুম্বাইতে বাড়ি রয়েছে। এছাড়া চণ্ডীগড়ে রয়েছে চারটি বাড়ি। বাড়িগুলির দাম ২১ কোটি ৭৮ লক্ষ ৫৬০ টাকা, ২ কোটি ৫০ লক্ষ, ৫৫ লক্ষ, ৭৫ লক্ষ, ৫৮ লক্ষ এবং ৫৮ লক্ষ টাকা। এর পাশাপাশি তার গয়না রয়েছে বিপুল। ৫ কোটি টাকার সোনার গয়না রয়েছে। যার ওজন ৬.৭০ কিলো ও রূপোর গয়না রয়েছে ৫০ লক্ষ টাকার। ৩ কোটি টাকার হিরের গয়না রয়েছে।

কঙ্গনার মোট সম্পত্তির পরিমাণ ২৮ কোটি ৭৩ লক্ষ ৪৪হ হাজার ২৩৯ টাকা ৩৬ পয়সা। এর পাশাপাশি তার রয়েছে ঋণের বোঝা। ১৭ কোটি ৩৮ লক্ষ ৮৬ হাজার ৬৮১ টাকা ঋণের বোঝা রয়েছে।

আরও পড়ুন,
*‘আমি এখন অভিনেত্রী নই আমি মান্ডির মেয়ে, স্বামী বিবেকানন্দ আর মোদিজিই আমার অনুপ্রেরণা’: কঙ্গনা রাণাওয়াত
*‘হ্যাঁ, প্রেম করছি’,অযোধ্যায় গিয়েই প্রেমের স্বীকারোক্তি কঙ্গনা রানাওয়াতের, বিয়ে কবে করবেন অভিনেত্রী?

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক