Shah Rukh Khan: জওয়ানের পর ফের ‘কিং’ লুকে শাহরুখ! প্রকাশ্যে ছবি

Shah Rukh Khan new lookShah Rukh Khan: জওয়ানের পর ফের 'কিং' লুকে শাহরুখ! প্রকাশ্যে ছবি

Shah Rukh Khan: দীর্ঘ চার বছর পর বড় পর্দায় ফিরেছেন শাহরুখ খান। এরপর একের পর এক তিনটি ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে প্রতিটি ছবি তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে। তিনটি ছবির মধ্যে দু’টি ছবি বলিউডের সমস্ত রেকর্ড ভেঙে ফেলেছে। দীর্ঘদিন বড় পর্দা থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। দীর্ঘ চার বছর তাকে বড় পর্দায় দেখা যায়নি। এরপর ২০২৩ সালে একের পর এক ছবি মুক্তি পেয়েছে তার।

এহেন শাহরুখ তার নতুন ছবির শ্যুটিং-এর জন্য বেশ ব্যস্ত। আগামীতে আসতে চলেছে তার নতুন ছবি ‘কিং’। সেই ছবির শ্যুটিং-এর জন্য ব্যস্ত অভিনেতা। এই ছবিতে দেখা যাবে সুহানা খানকে। এই ছবির মধ্যে দিয়ে প্রথম বড় পর্দায় পা রাখতে চলেছেন সুহানা খান। বাবার হাত ধরেই একই ছবিতে অভিনয় করবেন তিনি। আর তাই বর্তমানে এই ছবি নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।

এই ছবিতে শাহরুখের লুক কেমন হবে তা নিয়েও নানান জল্পনা শোনা যাচ্ছে। এরই মাঝে ভাইরাল হলো একটি ভিডিও। ‘জওয়ান’ ছবিতে শাহরুখকে দেখা গিয়েছিল একেবারে অন্যরকম লুকে। এবার সেই লুকই তিনি ‘কিং’ ছবিতেও ফিরিয়ে আনবেন কিনা তা নিয়ে আলোচনা তুঙ্গে। সম্প্রতি যে ছবিগুলি ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে শাহরুখের মুখে ‘জওয়ান’-এর মতন সাদা দাড়ি, চোখে সানগ্লাস।

follow Sangbad Bhavan on google news

আর এই ছবি প্রকাশ্যে আসার পর চারিদিকে হইচই পড়ে গিয়েছে। কিন্তু এমন লুকে শাহরুখকে তার নতুন ছবিতে দেখা যাবে কিনা তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। সম্প্রতি শাহরুখ খানকে একটি ম্যাচে চেনা কালো দাড়িতে দেখা গিয়েছিল। তাই অনুমান করা হচ্ছে সম্প্রতি সাদা দাড়ির যে ভিডিও সামনে এসেছে তা শাহরুখ খানের নতুন ছবি ‘কিং’-এর।

জানা যাচ্ছে, শাহরুখকে এই ছবিতে একেবারে নতুন অবতারে দেখা যাবে। ছবিতে প্রথম অভিনয় করবেন শাহরুখ কন্যা সুহানা খান ও ছবিটি পরিচালনা করছেন সুজয় ঘোষ।

আরও পড়ুন,
*Shah Rukh Khan: ৫০ টাকা মাইনের স্কুলে পড়তেন শাহরুখ খান! অবাক হলেও সত্য
*২০০ কোটির মেগা বাজেট ‘কিং’-এর! সুহানার ডেবিউ ছবির জন্য বিরাট বাজি শাহরুখের

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক