'

কাঞ্চনের তৃতীয় বিয়ে! কাঠগড়ায় এই অভিনেত্রী, অবশেষে মুখ খুললেন তিন বার ডিভোর্সি শ্রাবন্তী

By BB Mar8,2024
Kanchan's third marriage finally opened her mouth thrice divorced Sravantiকাঞ্চনের তৃতীয় বিয়ে! কাঠগড়ায় এই অভিনেত্রী, অবশেষে মুখ খুললেন তিন বার ডিভোর্সি শ্রাবন্তী

গত ৬ই মার্চ রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছিল শ্রীময়ী ও কাঞ্চনের। তাদের সেই রিসেপশনের একাধিক ছবি ও ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কাঞ্চনের জীবনে এটি তৃতীয় বিয়ে। তবে তার স্ত্রী শ্রীময়ীর যদিও এটি প্রথম বিয়ে। বিয়ের ছবি ও ভিডিও শ্রীময়ী নিজেও সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন। আর তা নিয়ে চর্চা তুঙ্গে। সামাজিক মাধ্যমে তাদের বিয়ের ছবিতে ট্রোলের বন্যা বয়ে গিয়েছে।

তবে সেদিকে দৃষ্টিপাত করতে রাজি নন নবদম্পতি। গত ৬ই মার্চ দক্ষিণ কলকাতার একটি ক্লাবে আয়োজন করা হয় এই রিসেপশন পার্টির। সেখানে নিমন্ত্রিত ছিলেন টলি পাড়ার একাধিক তারকা। পার্টিতে দেখা গিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী সহ একাধিক তারকাদের। কাঞ্চনের বিয়ে হলেও এবার শান্তিতে নিজের জীবনে থাকা শ্রাবন্তীকেও ট্রোলের শিকার হতে হল।

যদিও মিমি বা আরও অনেকেই বিয়েতে উপস্থিত থাকলেও তাদের নিয়ে কিছু বলতে দেখা যায়নি নেট দুনিয়ার মানুষকে। কিন্তু তারা শ্রাবন্তীকে আক্রমণ করেছেন। কারণ কাঞ্চন মল্লিকের মতন শ্রাবন্তীও তিন বার বিয়ের পিঁড়িতে বসেছেন। যদিও একটিও বিয়ে স্থায়ী হয়নি। আর তাই কাঞ্চন ও শ্রাবন্তীর দিকে ধেয়ে এলো কটুক্তি “এবার আপনারা দু’জনে একে অপরকে বিয়েটা করে ফেলুন। দু’জনেরই চারটে করে বিয়ে হয়ে যাবে।”

এদিন রিসেপশনে শ্রাবন্তীকে দেখা গিয়েছে নীল রঙের একটি দুর্দান্ত শাড়ি ও নীল রঙের নেকলেসে। সঙ্গে একেবারে হালকা সাজে সেজেছেন তিনি৷ এমন সাজেই কাঞ্চনের রিসেপশনে হাজির ছিলেন শ্রাবন্তী। এদিকে সম্প্রতি তৃতীয় বার বিয়ে করেছেন অনুপম রায়৷ অনুপম ও কাঞ্চনের তৃতীয় বিয়ে নিয়ে যবে থেকে গুঞ্জন শোনা গিয়েছে তবে থেকে এই ময়দানে টেনে নামানো হয়েছে শ্রাবন্তীকেও৷

শ্রাবন্তী এই বিষয়ে বলেন, “এই নিয়ে আমার কিছু বলার নেই। একটাই কথা বলব লাইফ মুভস্ অন। জীবন এগিয়ে যায়।” শ্রাবন্তী প্রথম বিয়ে করেন টলি পাড়ার পরিচালক রাজীব বিশ্বাসকে। তাদের রয়েছে একটি পুত্র সন্তান। তবে সেই বিয়ে এক দশকের বেশি সময় পরে ভেঙে যায়৷ এরপর ফের দু’টি বিয়ে করেন শ্রাবন্তী যার একটিও টেকেনি৷ শোনা যাচ্ছে তিনি বর্তমানে টলি পাড়ার এক পরিচালকের প্রেমে পড়েছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক