Little 'Sara' on Sachin's lap, viral photoসচিনের কোলের কোলে ছোট্ট 'সারা', ভাইরাল ছবি

সম্প্রতি জন্মদিন গিয়েছে ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় সচীন তেন্ডুলকরের। ২৪-শে এপ্রিল তিনি ৫১ বছরে পদার্পণ করলেন। সকলেই তাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে। তেমনি সম্প্রতি সোশ্যাল হ্যান্ডেলে তার কন্যা সারা তেন্ডুলকর বাবাকে নিয়ে পোস্ট করলেন একগুচ্ছ ছেলেবেলার ছবি।

নিজের সঙ্গে বাবার মিষ্টি মূহুর্ত শেয়ার করে নিলেন সোশ্যাল হ্যান্ডেলে। আর সেই ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। সারা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চারটি ছবি পোস্ট করেছেন। সেখানে প্রথম দু’টি ছবিতে তাকে তার বাবার কোলে দেখা গিয়েছে।

সহাস্য মুখে বাবার কোলে সারা। সচীনের মুখেও বাবার মতোন তৃপ্তির হাসি। এরপর অর্জুনকে কোলে করে সচীনের ছবি দেখা গিয়েছে। এবং সবশেষে সচীন ও তার স্ত্রী-এর হাসি মুখের বাঁধানো ছবি দেখা গিয়েছে।

সব-কটি ছবিই ঘরে অ্যালবাম হিসেবে সাজানো ছিল। সেখান থেকেই মূহুর্তগুলি ভাগ করে নিয়েছেন সারা। আর ছবি পোস্ট করে বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সারা। ১৯৭৩ সালের ২৪-শে এপ্রিল জন্মগ্রহণ করেন সচীন তেন্ডুলকর। তাকে ক্রিকেটের লিটিল মাস্টার, মাস্টার ব্লাস্টার ইত্যাদি নামে ডাকা হয়।

এদিকে পরিবারের আরেক সদস্য ক্রিকেটে পদার্পণ করেছেন। তিনি হলেন সচীন পুত্র অর্জুন তেন্ডুলকর। তবে সারা এসব দুনিয়া থেকে অনেকটাই দূরে। মাঝেমধ্যে ফটোশ্যুট করলেও তিনি নিজের জীবনে ব্যস্ত। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যে বেশ সক্রিয় তা স্পষ্ট। মাঝেমধ্যে নানান মূহুর্তের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন তিনি। আর তা ভাইরাল হতেও সময় নেয় না।

আরও পড়ুন,
*কর্মক্ষেত্রে সাফল্য, দু’ই গ্রহের মিলনে ৩ রাশির বিরাট উন্নতি
*ফ্যান চালিয়েও বৈদ্যুতিক বিল কম আসবে, জানুন উপায়

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক