ফ্যানেই ঘরের তাপমাত্রা কমবে ১২ ডিগ্রি, ওরিয়েন্টের নতুন স্মার্ট ফ্যান

By BB Apr27,2024 #Orient Cloud 3 #Smart Fan
Orient Cloud 3 fanফ্যানেই ঘরের তাপমাত্রা কমবে ১২ ডিগ্রি, ওরিয়েন্টের নতুন স্মার্ট ফ্যান

এয়ার কুলার বা এয়ারকন্ডিশনার নয়, এবার ফ্যানেই ঘরের তাপমাত্রা কমবে ১২ ডিগ্রি সেলসিয়াস! গরমের রীতিমতো নাজেহাল অবস্থা সাধারণ মানুষের। কর্মক্ষেত্র থেকে শুরু করে বাড়িতে থাকতেও হিমশিম খাচ্ছেন সাধারণ মানুষ। এই পরিস্থিতিতে উচ্চবিত্ত মানুষেরা বাড়িতে এয়ারকন্ডিশনার কিনতে সক্ষম। তবে এমন অনেকে রয়েছেন যাদের এতো টাকা দিয়ে এই যন্ত্র কেনার ক্ষমতা নেই।

তবে চিন্তা নেই এবার ফ্যানের মাধ্যমেই ঘরের তাপমাত্রা কমিয়ে ফেলতে পারবেন। এই কুলার ফ্যানের নাম হলো ‘ওরিয়েন্ট ক্লাউড ৩’ ( Orient Cloud 3 ) এটি মূলত একটি স্মার্টফ্যান। যেখানে রিমোটের মাধ্যমে অন-অফ থেকে শুরু করে স্পীড নিয়ন্ত্রণ করা যায়। পাশাপাশি সংস্থা দাবী করেছে এই ফ্যানের থেকে কোনোরকম আওয়াজ বের হবে না।

ঘরের যে কোনো প্রান্ত থেকে এটিকে নিয়ন্ত্রণ করা যাবে। আর এটির ডিজাইনও কিন্তু নজরকাড়া। এটি আপনি ঘরের যে কোনো জায়গায় নিয়ে যেতে পারবেন সহজেই। কারণ, এর সাথে একটি আলাদা হ্যান্ডেল রয়েছে বহন করার জন্য। যেখানে আপনি ঠিকঠাক হাওয়া পাবেন সেখানে নিয়ে যেতে পারবেন।

follow Sangbad Bhavan on google news

এতে রয়েছে ৪.৫ লিটার ওয়াটার স্টোরেজ যা মোট ৮ ঘন্টা পর্যন্ত ঠান্ডা হাওয়া দিতে সক্ষম। রয়েছে তিন ধরনের স্পীড অপশন। পাশাপাশি এতে ফ্রেগরেন্স চেম্বারও দেওয়া হয়েছে। ফলে ঘরে সুগন্ধ ছড়িয়ে পড়বে সহজেই। এতে ৩০ ডিগ্রি অসকিলেশন এবং ১০ ডিগ্রি টিল্ট আপ করা যাবে।

দাম: যদিও এতে এমআরপি রয়েছে ১৫,৯৯৯ টাকা। তবে
এই ফ্যান কিনতে গেলে আপনাকে খরচ করতে হবে ১২,২৫৯ টাকা। অফলাইন বা অনলাইন দুই জায়গা থেকেই আপনি এটি কিনতে পারেন।

আরও পড়ুন,
*Crime Stories: ‘বিয়ের আগেই ফুলসজ্জা’, প্রথমে পরকীয়া পরে এই কাজ করল চারু!
*ফ্যান চালিয়েও বৈদ্যুতিক বিল কম আসবে, জানুন উপায়

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক