Padosi Ke Sath Mila Sukh Naye Padosi ULLU Web SeriesWeb Series: প্রতিবেশীর সাথে শারীরিক খেলায় মত্ত গৃহবধূ, সুযোগ বুঝে মজা নিলেন কাজের মহিলা

Web Series: কয়েকমাস আগেই ‘উল্লু’তে মুক্তি পেয়েছে তাদের নতুন ওয়েব সিরিজ ‘নয়ে পড়োশি’। নাম শুনেই এটাই স্পষ্ট হয় যে এতে দুই প্রতিবেশীর কোনো কাহিনী ফুটিয়ে তোলা হয়েছে। ঠিক তাই, এখানে দেখানো হয়েছে দুই প্রতিবেশীর অবৈধ প্রেমের কাহিনী।

ইতিমধ্যেই এই ওয়েব সিরিজটি উপলব্ধ করা হয়েছে ইউটিউবে। যেটি আপনি বিনামূল্যে দেখতে পারবেন। মূল কাহিনীতে দেখানো হয় রাহুল নামক এক যুবক একাই বসবাস করে। তার ঠিক পাশের বাড়িতেই নতুন দম্পতি ভাড়া থাকতে আসে।

আর এই দুই বাড়ির যোগাযোগের মাধ্যম থাকে কাজের মহিলা নন্দিনী। ধীরে ধীরে শিখা নামক ওই প্রতিবেশী এবং রাহুলের ঘনিষ্ঠতা তৈরি হয়। এমনকি তাদের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়। তবে সেই সম্পর্কের ভিডিও তৈরি করে নন্দিনী।

এরপর এই কাহিনী কোনদিকে এগোয় তা জানতে হলে অবশ্যই সম্পূর্ণ সিরিজটি দেখতে হবে। এটি আপনি বিনামূল্যে দেখতে পারবেন ইউটিউবে। উল্লেখযোগ্য, সময়ের সাথে সাথে বিভিন্ন ওয়েব সিরিজ নিয়ে আসছে ‘উল্লু’। যেখানে মূলত প্রাপ্তবয়স্ক কনটেন্টই বেশি আনা হয়।

যা আপনি অন্য কারো সামনে বসে দেখতে পারবেন না। আপনাকে একাই দেখতে হবে। যদিও সাম্প্রতিক সময়ে তারা অন্য স্বাদের সিরিজ আনার দিকেও গুরুত্ব দিয়েছে। যেখানে রয়েছে রহস্য, থ্রিলার। সবমিলিয়ে বলতে গেলে তারা দর্শকদের চাহিদার দিকটি মাথায় রেখেছে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক