Dono bhabhi ko huya ek electrician se pyarShort Film: ইলেকট্রিশিয়ানের সঙ্গে ভরপুর রোমান্স করলেন দুই বৌদি! বেডসিনে ভরা এই শট ফিল্ম একা দেখুন

Short Film: ইলেকট্রিশিয়ানের সঙ্গে ভরপুর রোমান্স করলো দুই বৌদি! বেডসিনে ভরা এই শট ফিল্ম একা দেখুন। বছর খানেক আগে আল্ট্রা মুভি ওয়াল্ড এর তরফে রিলিজ হয়েছে ‘দোনো ভাবী কো হুয়া এক ইলেকট্রিশিয়ান বালা সে পিয়ার’ ক্র্যাইম স্টোরি।

‘দোনো ভাবী কো হুয়া এক ইলেকট্রিশিয়ান বালা সে পিয়ার’ শট ফিল্মের মূল কাহিনী কল্পনার ওপর ভিত্তি করে তৈরী। আল্ট্রা মুভি ওয়াল্ড এর ক্র্যাইম স্টোরি সেশন ২ এর ইলেকট্রিশিয়ানওয়ালেকা পিয়ার সিরিজের এই শট ফিল্ম ইলেকট্রিশিয়ান ভোলালাকে নিয়ে। যে নিজের রুটি রুজি চালাতে গ্রামের বাড়িতে বাড়িতে লাইট, ফ্যান সারাই করেন। গ্রামের দুই সুন্দরী বৌদির সেথা তাঁর শারীরিক সম্পর্ক তৈরী হয়। কিন্তু ভোলা কী গ্রামের বৌদিদের সাথে সম্পর্ক করতে এই কাজ করেন। নাকি রয়েছে অন্য কারন? সেই কাহিনী তুলে ধরা হয়েছে এই শট ফিল্ম(Short Film)-এ। আপনি চাইলে এখানে নিচেদেখে নিতে পারেন।

প্রসঙ্গত উল্লেখ্য, বিনোদন দুনিয়া নতুন সংসোজ হল ওয়েব সিরিজ, শট ফিল্ম। তা আপনারা সকলেই জানেই। যার মধ্যে বেশির ভাগ কাহানীতে রয়েছে বোল্ড সিন। যা আপনার রাতের ঘুম কেড়ে নিতে পারে। একাকিত্বতা দূর করার মক্ষম জিনিস হতে পারে এই শট ফিল্ম(Short Film)।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক