বাড়িতে বসেই রামমন্দির উদ্বোধনের সাক্ষী হতে পারবেন, জেনে নিন পদ্ধতি

By BB Jan22,2024
বাড়িতে বসেই রামমন্দির উদ্বোধনের সাক্ষী হতে পারবেন, জেনে নিন পদ্ধতিবাড়িতে বসেই রামমন্দির উদ্বোধনের সাক্ষী হতে পারবেন, জেনে নিন পদ্ধতি

দীর্ঘ অপেক্ষার অবসান, দ্বিতীয় ‘নির্বাসন’ শেষ করে নিজস্থানে ফিরতে চলেছেন রামলালা। আগামী ২২শে জানুয়ারী প্রাণপ্রতিষ্ঠা হবে অযোধ্যার রামমন্দিরে। ইতিমধ্যেই গর্ভগৃহে স্থাপিত হয়েছে কষ্টিপাথরের মূর্তি। সোমবার সমস্ত রীতিনীতি মেনে প্রাণপ্রতিষ্ঠা হবে ‘মর্যাদা পুরুষোত্তম’এর। ইতিমধ্যেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভক্তরা পৌঁছে গিয়েছেন অযোধ্যায়, যেই তালিকায় রয়েছেন নামকরা তারকারাও।

যদিও এমন অনেকে রয়েছেন যারা অযোধ্যা যেতে পারেননি। তবে চিন্তা নেই বাড়িতে বসেই এই বিশেষ মুহূর্তের সাক্ষী হতে পারবেন আপনি। কীভাবে? জেনে নিন। গত ১৬ই জানুয়ারী থেকে বিভিন্ন অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে অযোধ্যায়। গোটা নগরী জুড়ে সাজোসাজো রব। উত্তরপ্রদেশ সরকারের তরফ থেকে জানানো হয়েছে তারা রাজ্যের বিভিন্ন প্রান্তে সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করেছেন।

আরও পড়ুন,
*ঋতুস্রাবের যন্ত্রণা কাতর করে দেয়? এই ৩ খাবার খেলেই শারীরিক অস্বস্তি থেকে চটজলদি রেহাই পাবেন
*রামরামপাড়ার সব পুরুষের নামেই ‘রাম’-এর ছোঁয়া, বাঁকুড়ার ‘রামময়’ গ্রাম সাজছে অযোধ্যা ধামের জন্য রাম

follow Sangbad Bhavan on google news

আর দেশের অন্যান্য প্রান্তের মানুষেরা এই দৃশ্য দেখতে পারবেন ‘ডিডি ন্যাশনাল’ এবং ‘ডিডি নিউজ’ চ্যানেলের মাধ্যমে। কারণ, এই দুটি চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে সমস্ত অনুষ্ঠানের দৃশ্য। সকাল ৭ টা থেকে সরাসরি সম্প্রচার শুরু হবে।

এরপর মূল অনুষ্ঠান শুরু হবে ১২ বেজে ২০ মিনিটে। সবটাই আপনারা দেখতে পারবেন সংশ্লিষ্ট চ্যানেলগুলির মাধ্যমে। অন্যদিকে যারা রামমন্দির দর্শন করতে চাইছেন তারা আগামী ২৩শে জানুয়ারী থেকে মন্দিরে প্রবেশ করতে পারবেন।

কারণ, সাধারণ মানুষের জন্য ২৩ তারিখ থেকেই মন্দিরের দরজা খুলবে। উল্লেখযোগ্য, রামমন্দির নিয়ে উত্তেজনার শেষ নেই ভক্তদের মনে। দীর্ঘদিন ধরে তারা অপেক্ষা করেছিলেন এই বিশেষ দিনটির জন্য। অবশেষে সেই শুভক্ষণ উপস্থিত হয়েছে।

আরও পড়ুন,
*Ram Mondir Ajodha: সেজে উঠেছে অযোধ্যা ধাম, উচ্ছেদের ধার না ধারলেও রাম-আলোর আড়ালে ‘মা’ কৌশল্যাদের চোখের জলও
*Ram Setu: রাম সেতু, আরিচল মুনাই পয়েন্ট পরিদর্শনে মোদী

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক