5 reasons why young women are attracted to menপরপুরুষের প্রতি ৫টি কারণে আকৃষ্ট হয় তরুণীরা

বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ হওয়া মানুষের সহজাত বৈশিষ্ট্য। একজন পুরুষ একজন নারীর প্রতি অথবা একজন নারী একজন পুরুষের প্রতি আকর্ষিত হবেন এটাই স্বাভাবিক বিষয়। তবে অনেক ক্ষেত্রে দেখা যায় একজন অবিবাহিতা নারী বিবাহিত পুরুষের প্রতি আকর্ষিত হয়ে পড়েন। সমাজে এই বিষয়টি অবৈধ হলেও এর পেছনে কিন্তু বেশ কিছু কারণ রয়েছে।

ইতিমধ্যেই এই বিষয়ে একাধিক গবেষণা করা হয়েছে। যেখান থেকে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। গবেষণায় দেখা গিয়েছে ৯০% অবিবাহিতা মহিলা নাকি বিবাহিত পুরুষের প্রেমে পড়েছেন। কী এমন কারণ রয়েছে তার পেছনে? জেনে নিন।

১. নারী মনস্তত্ত্ব অনুসারে কোনো মহিলা যদি কোনো মানুষ বা কোনো জিনিসকে পছন্দ করেন তাহলে অন্য নারীরও সেই জিনিস বা মানুষের প্রতি আকর্ষণ তৈরি হয়। সেই কারণেই কোনো বিবাহিত পুরুষের প্রতি অন্য নারীরাও আকর্ষিত হয়ে পড়েন।

২. শারীরিক দিক দিয়েই হোক বা মানসিক দিক দিয়ে বিবাহিত পুরুষেরা কিন্তু অবিবাহিত পুরুষদের তুলনায় অনেকটাই এগিয়ে। দুই ক্ষেত্রেই তাদের অভিজ্ঞতা থাকে যা তাদের বেশি আকর্ষণীয় করে তোলে।

৩. সংসারে সমস্যা থেকে শুরু করে জীবনে প্রতিকূলতা লেগেই থাকে। যেগুলো সামলানোয় অনেক বেশি পারদর্শী থাকেন বিবাহিত পুরুষেরা। তাই তাদের প্রতি দুর্বল হয়ে পড়েন অবিবাহিতা মহিলারা।

৪. অবিবাহিত পুরুষেরা সাধারণত চঞ্চল স্বভাবের হয়ে থাকেন। তাদের মন বিভিন্ন নারীর প্রতি আসক্ত হয়ে যায়। সেক্ষেত্রে বিবাহিত পুরুষেরা কিন্তু এক নারীতেই স্থির থাকেন। এই বিষয়টিও পছন্দ করেন অবিবাহিতা মহিলারা।

৫. আরো একটি গুরুত্বপূর্ণ বিষয় হল দুঃসাহস। মহিলারা সাধারণত এমন পুরুষকে পছন্দ করেন যারা তার জন্য দুঃসাহস দেখাতেও তৈরি। তাই একজন বিবাহিত পুরুষ যদি অন্য নারীর প্রেমে পড়েন তাহলে তার কাছে পৌঁছাতে থাকে অনেক বাধা অতিক্রম করতে হয়। এই বিষয়টি ওই দ্বিতীয় নারীকে অনেক বেশি গুরুত্বপূর্ণ অনুভব করায়।

সবশেষে একটাই কথা বলার প্রত্যেক মানুষের কাছে ভালোবাসার সংজ্ঞা আলাদা। তাই এই বিষয়গুলি যে প্রত্যেকের উপরেই একইভাবে প্রযোজ্য হবে তা সঠিক নয়।

আরও পড়ুন,
*এসি কম চালিয়েও ঘর কনকনে ঠান্ডা হবে, খরচও কমবে
*Web Series: সুন্দরী শিক্ষিকার প্রেমে বুদ ছাত্র!

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক