স্ত্রীর জন্মদিনে ২২০ কোটি খরচ করলেন মুকেশ আম্বানি, কি কি আয়োজন হয়েছিল?

সম্প্রতি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। আম্বানি পরিবারে এখন খুশির হাওয়া৷ গত ১২ই জুলাই বিবাহিত জীবনে পদার্পণ করেন রাধিকা ও অনন্ত। মুকেশ আম্বানি তার ছেলের বিয়েতে কয়েক হাজার কোটি টাকা খরচ করেছেন। আর তা দুনিয়ায় রেকর্ড সৃষ্টি করেছে। অনেকেরই অনন্তর বিয়েতে খরচের রেকর্ড শুনে চোখ কপালে উঠেছে।

তবে শুধু ছেলে নয়, স্ত্রী-এর জন্মদিনেও কোটি কোটি টাকা খরচ করেছেন মুকেশ। তবে তা আজ থেকে ১০ বছর আগের কথা। এই বছর ৬১ বছরে পদার্পণ করতে চলেছেন নীতা আম্বানি। প্রতি বছর স্ত্রী-এর জন্মদিনে তাকে নতুন উপহার ও চমকে ভরিয়ে দেন মুকেশ। তবে দশ বছর আগে স্ত্রী-এর জন্মদিনে মুকেশ আয়োজন করেছিলেন পার্টির। ২০১৩ সালে ৫০ বছর পদার্পণ উপলক্ষে ছিল পার্টি।

মুকেশ আম্বানি স্ত্রী-এর ৫০তম জন্মদিনে এক বিরাট পার্টির আয়োজন করেছিলেন। যোধপুরের উমেইদ ভবন প্রাসাদে নীতার জন্মদিন পার্টির আয়োজন করা হয়েছিল। দু’দিন ধরে সেই পার্টি চলেছিল। সেই পার্টিতে নামি-দামি ব্যক্তিত্বদের কেউই আসতে বাদ ছিলেন না৷ দেশ ও বিদেশ থেকে তারকারা হাজির হয়েছিলেন।

অনেক শিল্পপতিরাও হাজির হয়েছিলেন। অতিথিদের যাতায়াতের সুবিধার জন্য একাধিক চার্টার্ড বিমানের ব্যবস্থা করেছিলেন মুকেশ। জানা যায়, ওই পার্টিতে মোট অতিথির সংখ্যা ছিল ২৫০ জন। পার্টিতে হাজির হয়েছিলেন শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, সচিন তেন্ডুলকর একাধিক সেলিব্রিটি। এই পার্টিতে নাচে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা।

এর পাশাপাশি গানের জন্য এ আর রহমানকেও হাজির হতে দেখা গিয়েছিল। যোধপুরকে আলোয় সাজিয়ে তোলা হয়েছিল। আলো দিয়ে লেখা হয়েছিল নীতার নাম। গোটা প্রাসাদটি যে ফুল দিয়ে সাজানো হয়েছিল সেটি থাইল্যান্ড থেকে আনা হয়েছিল। সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, স্ত্রী নীতার জন্মদিনে মুকেশ ২২০ কোটি টাকা খরচ করেছিলেন।