পরিশ্রমের টাকা দিয়ে এই প্রথম গাড়ি কিনলেন অদ্রিজা, তাও বিএমডব্লিউ!

kmc 20240731 102051 mpKIWuOG8b

টলি পাড়ার অভিনেত্রী হলেন এখন তিনি বলিউড কাঁপাচ্ছেন। বলিউডে একের পর এক অভিনয় করে চলেছেন তিনি। ইতিমধ্যে ‘কুন্ডলী ভাগ্য’ ধারাবাহিকে অভিনয় করেছেন। তিনি অদ্রিজা রায়। এছাড়া বাংলা ধারাবাহিকে তাকে দেখা গিয়েছে ‘পটল কুমার গানওয়ালা’, ‘সন্ন্যাসী রাজা’ সহ একাধিক ধারাবাহিক। বাংলা থেকে হিন্দি ধারাবাহিক জগতে কাজ করার জন্য তার জনপ্রিয়তা বেড়েছে।

মুম্বাইতে অনেক নাম করায় দরুন টাকা উপার্জন করছেন অনেকটাই। এবার তাই কিনে ফেললেন নতুন গাড়ি। আর সেটি হলো বিএমডব্লিউ। এই বিলাসবহুল গাড়িটি কিনে তার অনেকগুলি ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন অভিনেত্রী। ছবি পোস্ট করে তিনি মনের কথাও লিখেছেন ছবির ক্যাপশনে।

তিনি লিখেছেন, “আমার তাড়াহুড়োয় ভরা জীবনকে হর্সপাওয়ারে পরিণত করলাম। এটাই আমার নিজের পরিশ্রমের টাকায় কেনা প্রথম গাড়ি। এবার অগুনতি যাত্রার সাক্ষী হতে আমি রাজি।” তার এই ছবির পোস্টে অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি।

ছবিতে তাকে দেখা যাচ্ছে, কালো পোশাকে ও তার উপর চাপিয়েছেন একটি হলুদ জ্যাকেট। সঙ্গে কালো একটি ছোটো ব্যাগ রয়েছে তার কাঁধে। এমন সাজে কখনও গাড়ির মধ্যে, কখনও শোফায় বসে পোজ দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন,
*টলিপাড়ায় শুটিং বন্ধ, ‘এটা তো অতীতের বীজ বপনের ফসল..’, আর কী বললেন শ্রীলেখা – চুমকিরা?