রাজন্যাকে ধর্ষণের হুমকি! জিজ্ঞেস করা হচ্ছে রেট! পুলিশের দ্বারস্থ তৃণমূল নেত্রী

20240823 172800 mnbGBv0P7E

আর জি করের ঘটনা নিয়ে উত্তাল রাজ্য তথা দেশ। রাজ্য রাজনীতিতে এই ঘটনা অনেকাংশে প্রভাব ফেলেছে। এর পাশাপাশি সাধারণ মানুষ রাস্তায় নেমে এসেছেন প্রতিবাদ করতে। এরই মাঝে তৃনমুল কংগ্রেসের রাজন্যাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। আর এই হুমকি পাওয়ার পর পুলিশের দারস্থ হয়েছেন তৃনমুল সাংসদের সমর্থক রাজন্যা।

তিনি অভিযোগ করেছেন তার অনুমতি না নিয়েই সোশ্যাল মিডিয়ায় তার ছবি ব্যবহার করা হচ্ছে। এর পাশাপাশি ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হচ্ছে তাকে। তাকে ‘রেট’ বেঁধে দেওয়া হয়েছে। এইসব ঘটনা ঘটেছে আর জি কর হাসপাতালের ওই ঘটনায় চিকিৎসকের মৃত্যুর পর তার পরিবারকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ১০ লক্ষ টাকা অনুদান দেওয়ার ইচ্ছে প্রকাশ করার পর।

এই অভিযোগের ভিত্তিতে গত বৃহস্পতিবার ২২শে আগস্ট রাজন্যা সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন। জানা যাচ্ছে, বারুইপুর পুলিশি জেলার অধীনে এই সাইবার ক্রাইমের ঘটনার তদন্ত চলবে। রাজন্যার কথায়, তাকে এমন হুমকি দেওয়ার কারণ তিনি তৃনমুল করেন সেই কারণে? তার কথায় মুখ্যমন্ত্রী দোষীদের ফাঁসি চাইছেন এটিও তার অপরাধ।

রাজন্যা বলেন, “‘যাঁরা রাত দখল করেছেন তাঁরাই আবার প্রকাশ্যে ধর্ষণের হুমকি দিচ্ছেন।” মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামেও নানান কুরুচির মন্তব্য দেখা গিয়েছে। এমন পোস্ট যারা করছেন তাদের অনেকেই নাকি মহিলা। রাজন্যার কথায়, একজন মহিলার জন্য বিচার চাইতে গিয়ে আরেক নারীর প্রতি এমন অশালীন মন্তব্য কী করে করা যেতে পারে?

আরও পড়ুন
*বাবার কি সত্যিই অসুস্থ? নাকি প্রতিবাদে না বেরোনোর দায় এড়াতে চাইছেন দেব?