ঝগড়া হলে প্রথম কে ক্ষমা চান? ঐশ্বর্যা-অভিষেকের বিবাহ বিচ্ছেদ জল্পনার মাঝেই প্রকাশ্যে এল সত্য

kmc 20240922 131642 ERUzdzrJ6T

কয়েকদিন আগেই আমরা শুনতে পেয়েছি বলিউডের আকর্ষণীয় এবং অভিষেকের সম্পর্কের মধ্যে ভাঙ্গন ধরার কথা। এই নিয়ে অনেক তর্ক বিতর্ক এবং জল্পনা রয়েছে। এই নিয়ে অবশ্য দম্পতি প্রকাশ্যে তাদের মুখ খোলেননি।

কিন্তু তারা কাপিল শর্মা শো এ যখন জিজ্ঞেস করা হলো ঝগড়া করলে কে প্রথম ক্ষমা চান। তখন তারকা ক্রিকেটার নবজিৎ সিংহ সিধু বলেন অবশ্যই অভিষেক প্রথম ক্ষমা চান কিন্তু তখন ঐশ্বর্য তাকে থামিয়ে দিয়ে বলেন না প্রথমে ক্ষমা আমি চাই কারণ আমি চাই ঝগড়াটা তাড়াতাড়ি মিটমাট হয়ে যাক তার জন্য প্রথমে আমি ক্ষমা চাই। কাপিল শুনে অবাক তিনি রসিকতার সঙ্গে বলেন এত সুন্দর স্ত্রী তার ওপর ঝগড়ার পর নিজেই ক্ষমা চান। এতো ঈশ্বরের আশীর্বাদ।

২০০৬ সালে’ উমার জান’ ছবি কি করতে গিয়ে অভিষেক বচ্চন ঐশ্বর্য রায়ের প্রেমে পড়েন। তারপর ২০০৭ সালের কুড়ি এপ্রিল তারা ধুমধাম করে তাদের বিবাহ সম্পন্ন করেন। এবং ২০১১-১১ সালের ১৬ই নভেম্বর তাদের দুজনের কোল আলো করে জন্ম নেয় তাদের প্রথম কন্যা সন্তান আরাধ্যা।

কিন্তু সেই সুখের সংসারে চির ধরেছে এমনটাই মনে করছেন সমালোচকরা এবং তাদের অনুরাগীরা। বিশেষ করে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে তাদের দুজনকে আলাদাভাবে উপস্থিত হতে দেখে সবার মনে এই প্রশ্ন উঠেছে।

এ ছাড়াও বেশ কয়েকবার ঐশ্বর্য রায় হাতে বিয়ের আংটি পড়তে দেখা যায়নি। কিছুদিন আগে দুবাইতে স্ত্রী এবং কন্যার সঙ্গে সময় কাটিয়েছেন অভিষেক বচ্চন ।সবাই মনে করছেন ।তাদের সম্পর্ক আবার পুনরায় জোড়া লাগানোর চেষ্টা করছেন দুজনে।