সত্যিকারের বন্ধুত্ব! বান্ধবীর কঠিন সময়ে পাশে থেকেছেন এই বলিউড অভিনেত্রী

Picsart 24 09 29 15 29 17 011

বন্ধুর বিপদের দিনে পাশে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর! সম্প্রতি সেই কথাই জানিয়েছেন কপিল শর্মা শো’তে এসে। তিনি মূলত তার নতুন সিনেমা ‘দেবারা’র প্রচারে এসেছিলেন, সাথে ছিলেন জুনিয়র এন.টি.আর। এদিন তার জীবনের নানান কথা তিনি তুলে ধরেন সকলের সামনে।

এরপর একসময় বলেন, ‘আমার একজন বান্ধবী ছিলো। যার ব্রেকআপ হয়ে গেছিলো। আমি সেইসময় সত্যিকারের বন্ধু, সত্যিকারের বোন হিসেবে ওর পাশে দাঁড়িয়েছিলাম। আমি ওকে বলেছিলাম আমি একটি ছেলেদের পোশাক পরে তোর সাথে থাকবো। আমার পেছন থেকে তোর সাথে ছবি তুলে সেটি ইনস্টাগ্রামে পোস্ট করবি।’

‘তখন তোর বয়ফ্রেন্ড ভাববে এতো কম সময়ের মধ্যে কোন ছেলের সাথে তুই ঘুরতে গেছিস। তবে দুঃখের বিষয় হলো সেই ছবি দেখার পর ওর বয়ফ্রেন্ডের কিছুই যায় আসেনি। কোনো মেসেজই করেনি।’ যা শোনার পর হাসিতে ফেটে পড়েন উপস্থিত সকলে।

আমরা সকলেই জানি এই অভিনেত্রী বেশ মজা করতে পছন্দ করেন। কাছের মানুষদের সব সময় মাতিয়ে রাখেন খুনসুটির মাধ্যমে। সেরকমটাই হয়েছিল সেদিন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই বেশ মজা পেয়েছেন দর্শকেরা। প্রত্যেকেই তার এই স্বভাবের প্রশংসা করেছেন।

উল্লেখযোগ্য, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘দেবারা’। যেটি দক্ষিণের সিনেমা হলেও একাধিক ভাষায় মুক্তি পেয়েছে। তার বিপরীতে অভিনয় করেছেন জুনিয়র এন.টি.আর। বিভিন্ন জায়গায় তিনি এই সিনেমার প্রচার সেরে ফেলেছেন। আর তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে দর্শকমহলে।