‘জয়া-কে কোন নায়কের সঙ্গে দেখলে ঈর্ষা হতো?’ KBC-তে আমিরের গুগলির কি জবাব দিলেন বিগ বি?

kmc 20241002 132753 Hs31IPb31F

কোন বানেগা ক্রোড়পতি ১৬ তে পৌঁছে গেছে অনেক বিখ্যাত ব্যক্তিরা, হট সিটে বসেছেন। অমিতাভ বচ্চনের সাথে খেলা জমিয়েছেন। এবার আসছে আমির খান ও জুনায়েদ খান। আর তারা সেদিন এসেই বিগ বস কে রীতিমত গুগলি দিতে চলেছে। সম্মুখ এলো প্রচার।
সেদিন সনি টিভির কর্তৃপক্ষ থেকে কোন বানেগা ক্রোড়পতি ১৬ এর নতুন প্রচার সম্মুখে আনা হয়েছে। ওইখানেই দেখা যাচ্ছে এবার অতিথি হিসাবে হট সিটে বসতে চলেছে আমির খান এবং তার পুত্র জুনায়েদ খান। আর ঐদিন এসে অমিতাভের প্রশ্ন করার পরিবর্তে বিগ বিকেই প্রশ্ন করেলেন মহাশয় পরিপূর্ণতাবাদী।

আমির খান সেদিন অমিতাভ বচ্চন কে প্রশ্ন করতে শোনা যায়, আমার কাছে একটা সুপার ডুপার প্রশ্ন আছে।”অমিতাভ বচ্চন সেই প্রশ্ন করতে বলেন আমিরকে, যখন জয়া জি শুটিংয়ে যেতেন অন্য কোন নায়কের সাথে, তখন কোন নায়কের নাম শুনলে আপনার কষ্ট হতো।প্রচন্ড ঈর্ষা হতো?” তার এই প্রশ্ন শুনে অমিতাভ বচ্চন হেসে উঠলে।

তবে যতই হাসুক না কেন এই প্রশ্নের উত্তরে কার নাম বলবেন বা অবশ্য কারো নাম বলে কিনা বলিউডের শাহেনশা ওটা কিন্তু প্রচারের সম্মুখে আনা হয়নি। এটার জন্য প্রদর্শনকারীদের ওই বিশেষ পর্বটি দেখতে হবে। ঐদিন আমির খানের সাথে একই স্টেজে উপস্থিত থাকবে তার পুত্র জুনায়েদ খানও।

অমিতাভ বচ্চনের উত্তর কি হবে সেটা দূরদর্শন কর্তৃপক্ষ সম্মুখে না আনলেও পরিদর্শকরা অনুমান করেছেন। বেশিরভাগ ব্যক্তিই রাজেশ খান্নার নাম বলেছেন কমেন্ট বক্সে। আবার কেউ কেউ অমিতাভ বচ্চন ও রেখার চর্চিত সম্পর্কের কথা টেনে এনেছেন।