short film Banalata SenShort Film: স্বামীর অনুপস্থিতিতে দেওরের সাথে শারীরিক খেলায় মত্ত হলেন কামুক বৌদি, ঘরের দরজা বন্ধ করে দেখুন

Short Film: সম্প্রতি এবার ইউটিউবে মুক্তি পেয়েছে ‘বনলতা সেন’ নামক একটি শর্ট ফিল্ম। যেখানে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। এর আগে মূলত আমরা হিন্দিতে এই ধরনের শর্ট ফিল্ম বা ওয়েব সিরিজ দেখেছি। তবে পিছিয়ে নেই বাংলা ইন্ডাস্ট্রিও। তাইতো সম্প্রতি ইউটিউবে এই শর্ট ফিল্ম(Short Film)টি মুক্তি পেয়েছে।

যার মূল কাহিনী হিসেবে দেখানো হয় এক বৌদি এবং দেওরের অবৈধ প্রেম। আসলে স্বামীর কাছ থেকে যথাযথ শারীরিক সুখ পায় না ওই বৌদি। তাইতো নিজের চাহিদা পূরণ করতে দেওরের সাথে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়ে সে। একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয় তারা।

তবে পরবর্তীতে এই সম্পর্ক কোনদিকে মোড় নেয় সেই নিয়ে এগোবে তার কাহিনী। ইতিমধ্যেই সেটি দেখে ফেলেছেন কয়েক হাজার মানুষ। এছাড়াও সেখানে নানান মন্তব্যে ভরিয়ে তুলেছেন দর্শকেরা। যা দেখার পর এটাই স্পষ্ট হয়েছে এই শর্ট ফিল্ম(Short Film) টি বেশ উপভোগ করেছেন সকলে।

উল্লেখযোগ্য, করোনার পর বেশ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম মাথাচাড়া দিয়ে উঠেছে। যেখানে মূলত প্রাপ্তবয়স্ক কন্টেন্টে পূর্ণ সিরিজ নিয়ে আসা হয় দর্শকদের জন্য। সেরকমই কিছু ওটিটি প্ল্যাটফর্ম হলো ‘উল্লু’, ‘কোকু’, ‘প্রাইমশর্টস’ ইত্যাদি।

বর্তমানে সিনেমার থেকে এসব ওয়েবসিরিজ দেখতেই বেশি পছন্দ করছেন দর্শকেরা। তবে জেনে রাখা ভালো এই সিরিজগুলি কিন্তু কারোর সামনে দেখতে পারবেন না। আপনাকে একাকী উপভোগ করতে হবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক