Viral Video Eagle vs Lion! Who will win?Viral Video: ঈগল বনাম সিংহ! কে জিতবে? ৯৩.৯৬ শতাংশ ভুল উত্তর

Viral Video: সামাজিক মাধ্যমে একের পর এক ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায় নিজের প্রতিভাকে কেউ প্রলাশ করছে আবার কেউ কোনো তাজ্জব ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তা মানুষের সামনে আনছেন। আর এভাবেই নানান ভিডিও ভাইরাল হতে থাকে।

সম্প্রতি যে ভিডিওটি ভইরাল হয়েছে তা দেখে তাজ্জব বনে যেতে হয়। তার কারণ কখনও কখনও বনের সবথেকে শক্তিশালী পশুর মধ্যেও বিপদ নেমে আসতে পারে।

যেমন বনের সবথেকে শক্তিশালী পশু হলো সিংহ। কারণ সে যেমন ধূর্ত তেমন হিংস্র। তাই তার কবলে পড়লে রেহাই মেলে না। যদি কোনো পশু দলছুট হয়ে পড়ে এবং সে যদি সিংহের নজরে পড়ে যায় তবে তার জীবন যে বিপন্ন তা আর বলে দিতে হয় না। কিন্তু কখনও শক্তিশালী পশুর উপরও নেমে আসে ঘোর কালো অন্ধকার।

তেমনই সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে একটি সিংহের শাবক দলছুট হয়ে একটি মাঠের মধ্যে ঘোরাফেরা করছে এবং ভয়ে বারংবার ডেকে চলেছে। এদিকে তাকে শিকার করার ফাঁদ পেতেছে একটি ঈগল। ঈগলের নজরে পড়ে যায় সেই ছোট্ট সিংহ শাবক। এরপর তাকে বারবার পা দিয়ে আক্রমণ করতে যায় ঈগল।

শেষ মূহুর্তে যখন সিংহের শাবককে মুখে করে নিতে যাবে ঈগল সেইসময় একটি সিংহ সামনে এসে পড়ে। এরপর তৎক্ষনাৎ ঘটে যায় একটি উল্টো ঘটনা। সিংহটি ঈগলটিকে থাবা দিয়ে আক্রমণ করে মেরে ফেলতে উদ্যত হয়। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে নিমেষেই।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক