Short Film roj rate mama vagneke mamir ghore pathay kenShort Film: মাস্ক পরে মামামির সাথে রোমান্স ভাগ্নের! প্রতি মুহূর্তে 'বোল্ড' সিনে ভরা এই শট ফিল্ম

Short Film: এমন কী হচ্ছিলো সেখানে? এক মামা তাঁর ভাগ্নেকে নিজের স্ত্রীর বেডরুমে পাঠিয়ে দেয়, আবার এটাও বলে দেন যেন মাস্ক পড়ে যায়। রহস্য রোমান্সে মোড়া একজকের শট ফিল্মের নাম ‘রোজ রাতে মামা ভাগ্নেকে মামীর ঘরে পাঠায় কেন?’।

আপনি যদি নিয়মিত শট ফিল্ম ওয়েব সিরিজ দেখে থাকেন তাহলে অবশ্যই জানেন, এই সমস্ত অল্প সময়ের ফিল্মে ভারপুর মাত্রায় রয়ের রহস্য আর রোমান্স, যা রীতিমত শিহরন জাগাতে সক্ষম। তাই এই সমস্ত শট ফিল্ম একা দেখায় শ্রেয়। আর বাড়ির বাচ্চাদের সামনে তো একদম দেখবেন না।

এই অল্প সময়ের ফিল্মের মূল কাহিনী মামা-ভাগ্নেকে নিয়ে। ভাগ্নে ভিকি তাঁর প্রমিকাকে নিয়ে তাঁর মামার বাড়িতে এসে, তাঁর প্রেমিকা একটু বেশিই মডার্ন। মামার বাড়িতে আসতেই মামাকে প্রণাম না করে তাঁকে জাপটে জড়িয়ে ধরে। এতে ভিকি খানিক নারাজ। কিন্তু মামা বেশ খুশি। নিজের ভাগ্নের পছন্দের অনেক প্রসংসাও করে। এর পর ভাগ্নে নিজের সুন্দরী মামীকে নিয়ে শপিং করতে চলে যায়।

সম্প্রত রিলিজ হওয়া এই শট ফিল্মে ভাগ্নে সেটাই করলো যেমনটা তাঁর মামা করতে বলেছেন। কিন্তু পরকীয়ার চরম মুহূর্তে মাস্ক খুলে ফেলতেই চিনে ফেলেন মামী। কী ছিলো ঐ মামা মামী আর ভাগ্নের অবৈধ সম্পর্কের ঘটনা? তা জানতে এই এপিসোডটি সম্পূর্ণ দেখুন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক