Sonakshi Sinha: Still not married, Sonakshi's tone of regret!Sonakshi Sinha: এখনও বিয়ে হল না, সোনাক্ষীর গলায় আক্ষেপের সুর!

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে পরিচালক সঞ্জয়লীলা বানসালীর নতুন ওয়েব সিরিজ ‘হীরামন্ডি’। এই সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে বলিউডের একাধিক প্রথম সারির অভিনেত্রীদের। সম্প্রতি ওয়েব সিরিজে অভিনীত তারকারা হাজির হয়েছিলেন কপিল শর্মা শো-তে। সেখানে হাজির ছিলেন সোনাক্ষী সিনহা, রিচা চড্ডা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, সঞ্জিদা শেখ ও শরমিন সেগাল।

হাসি মজায় জমে ওঠে সেই এপিসোড। নানান কথার মাঝে প্রসঙ্গ ওঠে বিয়ে নিয়ে। সোনাক্ষী জানান, তার সমসাময়িক অভিনেতা অভিনেত্রীরা বিয়ে করছেন একের পর এক। সেই প্রসঙ্গে কপিল সোনাক্ষীকে বলেন, আলিয়া, কিয়ারা সকলেই বিয়ে করে নিয়েছে। সোনাক্ষী জবাব দেন, “কেন কাটা ঘায়ে নুনের ছিটে দিচ্ছেন?” এরপর তিনি বাকি অভিনেত্রীদের দেখিয়ে বলেন, “ও জানে, আমি সত্যিই বিয়ে করতে চাই।”

সোনাক্ষী বলেন, “আমাদের ‘হীরামন্ডি’র কাজ শেষ হয়ে গিয়েছে। আমার এখনও বিয়ে হয়নি। শরমিনেরও বিয়ে হয়ে গেল।” এরপর মনীষা বলেন, “রিচারও বিয়ে হয়ে গেলো। ও মা হতে চলেছে।” এই সিরিজের আরেক অভিনেত্রী অদিতি রাও হায়দারির বিয়ে হয়ে গিয়েছে। সম্প্রতি মার্চ মাসেই অদিতির সঙ্গে সিদ্ধার্থের বিয়ে হয়।

জল্পনা শোনা যাচ্ছে, বর্তমানে সোনাক্ষী সিনহা জাহির ইকবালের সঙ্গে সম্পর্কে রয়েছেন। শোনা যাচ্ছে, খুব দ্রুত তাদের বিয়ের পিঁড়িতে দেখা যাবে। অপরদিকে রিচা চাড্ডা ২০২২ সালের অক্টোবর মাসে বিয়ে করেন অভিনেতা আলি ফজলকে। শীঘ্রই তাদের সংসারে নতুন সন্তান আসতে চলেছে।

আরও পড়ুন,
*Kangana Ranaut: ৬.৭কেজি সোনার গয়না, মোট কত সম্পত্তির মালিক কঙ্গনা
*Shah Rukh Khan: জওয়ানের পর ফের ‘কিং’ লুকে শাহরুখ! প্রকাশ্যে ছবি

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক