'
নুসরতের বুকে খোদাই করা ও কার নাম? শৈশবের অতীত ঘিরে তুঙ্গে জল্পনানুসরতের বুকে খোদাই করা ও কার নাম? শৈশবের অতীত ঘিরে তুঙ্গে জল্পনা

অবশেষে অভিনেত্রী নুসরত জাহানের ‘ট্যাটু’র রহস্য জানা গেল। বুকের বামপাশে যে নাম তিনি খোদাই করে রেখেছেন এতোদিন তার আসল ইতিহাস জানতেন না কেউই। তবে অভিনেত্রীর ঘনিষ্ঠমহল থেকে সেই তথ্যই এবার জানা গেল। টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী হলেন নুসরত জাহান। বিভিন্ন সময় বিভিন্ন কারণে আলোচনার শিরোনামে উঠে আসেন তিনি।

সম্প্রতি তার নতুন সিনেমা ঘিরে উঠে এসেছেন লাইমলাইটে। পাশাপাশি তার ব্যক্তিগত জীবনের নানা তথ্যও উঠে এসেছে। তিনি তার বুকের বামপাশে খোদাই করে লিখেছেন ‘ভিক্টরি’ নামক শব্দটি যার বাংলা অর্থ দাঁড়ায় ‘বিজয়’। তবে তার ঘনিষ্ঠমহল থেকে জানা গিয়েছে প্রথমে কিন্তু সেটি ‘ভিক্টরি’ ছিল না বরং ছিল ‘ভিক্টর’ অর্থাৎ কোন পুরুষের নাম।

আরও পড়ুন,
*উত্তরপ্রদেশ থেকে গ্রেপ্তার রশ্মিকার ডিপফেক ভিডিওর মূলচক্রী
*‘প্রভু শ্রী রাম কে নাম’ বড় অনুদান অক্ষয়- হেমা মালিনীর, রাম লেখা ইট দিয়েছেন অনুমপ

কে এই ভিক্টর জানেন কি? শোনা যায় ছোটবেলার বিশেষ বন্ধু ছিলেন তিনি। এমনকি এও শোনা যায় যে গোপনে নাকি বিয়ে করেছিলেন তাকে। যদিও বরাবরই এই তথ্য খারিজ করেছেন অভিনেত্রী। পরে নাকি ভিক্টরের সাথে ‘Y’ যোগ করে সেটি ‘ভিক্টরি’তে পরিবর্তিত করেন।

যার অর্থ এটাই যে ভিক্টরের সাথে সম্পর্ক ভাঙার কারণেই শব্দটিকে পরিবর্তন করতে বাধ্য হয়েছেন অভিনেত্রী। অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেতা যশ দাশগুপ্ত তথা নুসরতের স্বামী এবং নুসরত অভিনীত প্রথম সিনেমা ‘সেন্টিমেন্টাল’।

যেটি পরিচালনা করেছেন বাবা যাদব। যদিও প্রথমে সিনেমার নাম ‘সেন্টিমেন্টাল’ ছিল না বরং ছিল ‘মেন্টাল’। তবে সেন্সরবোর্ডের আপত্তির কারণে সেটি পরিবর্তন করা হয়। এবার এই সিনেমা দর্শকেরা কতটা পছন্দ করবেন তা একমাত্র সময়ই বলবে।

আরও পড়ুন,
*রামনামের ছোঁয়া! দেশের ৩৪৩টি স্টেশনকে আলোয় সাজায়ে তোলার জন্য বেছে নিল রেল
*রামমন্দিরে ৫০ কোটি অনুদান দিতে চলেছেন প্রভাস, রামের চরিত্রে অভিনয়ের বিতর্ক ধামাচাপা দিতেই কি এই ক্ষতিপূরণ?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।