12 million goats in the river! The bridge collapsed before its inauguration in Bihar১২ কোটি বাকরা নদীর জলে! বিহারে উদ্বোধনের আগেই ভেঙে পড়লো সেতু

Bihar: ফের বিহারে সেতু ভেঙে পড়ল। জানা যাচ্ছে, ১২ কোটি টাকা খরচ করে তৈরি করা হয়েছিল সেই সেতু। এবার সেই সেতু উদ্বোধনের আগেই তা ভেঙে পড়ল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার আরারিয়া জেলায়৷ সেখানকার বাকরা নদীর উপর নির্মাণ করা হয়েছিল সেতুটি। মঙ্গলবার সেটি ভেঙে পড়ে।

সেতু ভেঙে পড়ার ফলে কোনোরকম হতাহতের খবর খবর পাওয়া যায়নি৷ এই বিষয়ে ওই অঞ্চলের বিধায়ক বিজয় কুমার সংবাদ সংস্থা সংবাদমাধ্যমকে জানান, “ওই সেতুটি ভেঙে পড়ার পিছনে রয়েছে নির্মাণ সংস্থার মালিকের গাফিলতি। আমাদের দাবি, প্রশাসন পুরো বিষয়টি তদন্ত করে দেখুক।”

এক সংবাদমাধ্যমের তরফে জানা গিয়েছে, সেতুটির মূল অংশটিই ভেঙে পড়েছে। তবে নদীটির ধারে যে সেতু তৈরি শুরু হয়েছিল সেই স্থানটি একই আছে। এদিকে ওই সেতুটি ভেঙে পড়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে কীভাবে ভেঙে পড়েছে সেতুটি।

ভেঙে পড়া সেতুটির ধ্বংসাবশেষ নদীর জলে বয়ে চলে যেতে দেখা যাচ্ছে। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মানুষ দেখে অবাক হয়েছেন। বিহারে এর আগেও সেতু ভেঙে পড়তে দেখা গিয়েছে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক