‘আমার সন্তান, মা স্ত্রী কারো সাথেই …’, আমির কাঁদতে কাঁদতে কি বলেছেন রণবীরকে? জানালেন অভিনেতা

kmc 20240803 093012 jldmD0sW8O

রনবীর কাপুরের কাছে নাকি কেঁদে কেঁদে ব্যক্তিগত সমস্যার কথা বলেছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা আমির খান! সম্প্রতি তেমনটাই জানিয়েছেন রনবীর। এবার হয়তো আপনার মনে প্রশ্ন আসতে পারে এতো জনপ্রিয়তার পরও কী সমস্যা রয়েছে আমিরের জীবনে?

আসুন তাহলে বিষয়টি খোলসা করেই জানা যাক। আসলে সম্প্রতি একটি পডকাস্টে এসেছিলেন রনবীর। সেখানেই নিজের জীবনের নানান জানা-অজানা কাহিনীতে তুলে ধরেন। এরপরই প্রসঙ্গ ওঠে আমির খানের। সেখানে তিনি জানান দু’বছর আগে তার সাথে আমিরের দেখা হয়েছিল।

রনবীরের কাছে কেঁদে আমির বলেছিলেন, ‘আমি আমার জীবনের ৩০টা বছর কাটিয়ে ফেললাম বলিউডে অথচ আমি শুধুমাত্র দর্শকদের সাথে সম্পর্ক তৈরি করতে পেরেছি। আমার বাড়ির মানুষের সাথে আমি সম্পর্ক তৈরি করতে পারিনি। আমার সন্তান, মা স্ত্রী কারো সাথেই আমার সম্পর্ক তৈরি হয়নি।’

তবে নিজের এই ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে রনবীরকে জীবন সম্পর্কে উপদেশও দিয়েছেন তিনি। বলেছেন, ‘এটাই তো পেশার কাজ। নিজের সবটা দিয়ে দিতে হয়। তাই নিজের রিল আর রিয়েল লাইফের সঙ্গে ব্যালেন্স করা খুবই জরুরী। নিজের লক্ষ্যের দিকে এগোতে গিয়ে ভেসে যেও না।’

আর এই বিষয়টি অক্ষরে অক্ষরে মেনে চললেন রনবীর। কারণ তিনি জানিয়েছেন তার জীবনে যতই ব্যস্ততা থাকুক না কেন নিজের মেয়ে রাহা এবং স্ত্রী আলিয়াকে যথেষ্ট সময় দেওয়ার চেষ্টা করেন। উল্লেখযোগ্য, শেষবার থেকে ‘অ্যানিমেল’ সিনেমায় দেখা গিয়েছে। খুব শীঘ্রই তাকে দেখা যাবে ‘রামায়ণ’ সিনেমায় রামের চরিত্রে।

আরও পড়ুন,
*সৌন্দর্যে নিরিখে দশ গোল দিতে পারেন বলি নায়িকাদের! কী করেন কিয়ারা আডভানীর দিদি?