কেমন টেস্টি ব্যাঙের মাংস? খেয়ে জানালেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য!

kmc 20240810 221149 EjD4l4NY6n

স্বামীর সাথে সিঙ্গাপুরে গিয়ে আয়েশ করে ব্যাঙের মাংস খাচ্ছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী রোশনি ভট্টাচার্য! যে ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন তিনি। পাশাপাশি এও জানিয়েছেন সাধারণ মাংসের থেকে ব্যাঙের মাংস খেতে অনেক অনেক বেশি ভালো।

ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা এমনকি ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে রোশনিকে। এছাড়া সোশ্যাল মিডিয়াতে ভীষণই সক্রিয় থাকেন তিনি। যেখানে ভাগ করে নেন নিজের জীবনের নানান ছবি থেকে শুরু করে ভিডিও। সম্প্রতি সিঙ্গাপুরে ঘুরতে গিয়েছেন স্বামীর সাথে। আর সেখানে ব্যাঙের একাধিক পদ চেখে দেখেছেন।

এমনকি এও জানিয়েছেন তিনি যখনই সিঙ্গাপুরে যান তখনই ব্যাঙের মাংস খান। তার পোস্ট করা ভিডিওটিতে জানিয়েছেন সিঙ্গাপুরের সেটি তাদের ছিল দ্বিতীয় দিন এবং তারা গেছেন সিঙ্গাপুরে বিখ্যাত জি৭ ফ্রগ পরিজে’তে। সেখানে দ্বিতীয়বার ব্যাঙের মাংস খেয়েছেন তিনি। খেয়েছেন ফ্রায়েড রাইস, চিকেন, হংকং স্টাইল ড্রায়েড চিলি এবং সোয়া সস ব্যাঙের মাংস ।

তিনি যে ব্যাঙের মাংস বেশ উপভোগ করেছেন তা বোঝা গিয়েছে তার এক্সপ্রেশন দেখেই। একইসাথে দর্শকদের এটাও স্পষ্ট করে দেন যে অনেকেই ভাবেন ব্যাঙের মাংস খেতে ভালো নয়। কিন্তু সেটা নাকি চিকেনের থেকেও ১০০ গুণ ভালো খেতে। তাইতো তিনি সিঙ্গাপুর গেলেই ব্যাঙের মাংস খেয়ে দেখেন।

যদিও ভিডিওটি পোস্ট করতে সেটা নিয়ে নানারকম মন্তব্য করেছেন নেটিজেনরা। কেউ কেউ তার এই ব্যাং খাওয়া মোটেই পছন্দ করেননি। উল্লেখযোগ্য একাধিক বাংলা ধারাবাহিকে দেখা গিয়েছে রোশনিকে। এছাড়াও একসময় তিনি সৃজিত মুখার্জির সহকারী হিসেবেও কাজ করেছেন।

আরও পড়ুন,
*‘নিজের বেডরুমেও নিরাপদ নই!’ আর জি কর হাসপাতাল কাণ্ডে ‘দৃষ্টান্তমূলক শাস্তি’র দাবি ক্ষুব্ধ দেবলীনার