প্রয়াত স্ত্রী’কে নিয়ে আবেগে ভাসলেন বনি কাপুর, শ্রীদেবীর জন্মবার্ষিকীতে যা লিখলেন

kmc 20240814 090857 SSp84Hrb0y

তার ৬১তম জন্মবার্ষিকীতে তাকে নিয়ে আবেগঘন হলেন স্বামী বনি কাপুর ও মেয়ে খুশি কাপুর। তিনি হলেন শ্রীদেবী। স্ত্রী-এর সঙ্গে একাধিক ছবি পোস্ট করতে দেখা গেলো বনিকে। সঙ্গে দেখা গিয়েছে দুই মেয়েকেও। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তারা নিজেদের অনুভূতি ভাগ করে নিয়েছেন। খুশি কাপুর তার সোশ্যাল হ্যান্ডেলে যে ছবি ভাগ করে নিয়েছেন সেখানে দেখা গিয়েছে মা শ্রীদেবী ও বোন জাহ্নবীর সঙ্গে মিষ্টি মূহুর্ত কাটাচ্ছেন তিনি।

সোমবার মধ্যরাতে বনি কাপুর তার প্রয়াত স্ত্রী-কে নিয়ে আবেগে ভেসেছেন। ছবিটি দেখে মনে হচ্ছে সেটি ২০১২ সালের বড় পর্দার জনপ্রিয় ছবি ‘ইংলিশ ভিংলিশ’-এর। মৃত্যুর এতবছর পরেও শ্রীদেবী যে সকলের মনের মণিকোঠায় রয়ে গিয়েছেন এগুলিই হয়তো আরও একবার স্পষ্ট করে দেয়। শ্রীদেবী ১৯৬৩ সালে শ্রী আম্মা ইয়াঙ্গার আয়াপান নামে জন্মগ্রহণ করেন। হিন্দি ছবির দুনিয়ায় তিনি শুধু জনপ্রিয় ছিলেন না।

তার পাশাপাশি তামিল, তেলেগু, মালয়ালম এবং কন্নড় সিনেমাতেও নিজের প্রতিভার পরিচয় দিয়েছেন। বলিউড সহ একাধিক ইন্ডাস্ট্রিতে নানান ছবিতে অভিনয় করেছেন। এর পাশাপাশি তিনি পেয়েছেন পদ্মশ্রী পুরস্কার। মৃত্যুর আগে তার শেষ সিনেমা ছিল ‘মম’। ছবিটি বেশ জনপ্রিয় হয়ে ওঠে। এর পাশাপাশি ‘মম’ ছবিটি মরণোত্তর সেরা অভিনেত্রীর পুরস্কার পান শ্রীদেবী।

যদিও সেই পুরস্কার পাওয়া তার ভাগ্যে হয়নি। তার আগেই তিনি না ফেরার দেশে চলে গিয়েছেন৷ ২০১৮ সালের ২৪শে ফেব্রুয়ারী দুবাইয়ে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে বাথটবে পড়ে মৃত্যু হয় শ্রীদেবীর। সেইসময় ঘটনাস্থলে ছিলেন বনি কাপুর। এরপর ওই ঘটনার জন্য অনেকেই আঙুল তুলেছিলেন বনি কাপুরের দিকে। বনি কাপুরকে জিজ্ঞাসাবাদ করা হয় এই ঘটনার তদন্তের জন্য।

কিন্তু এটি রহস্যমৃত্যু ছিল বলে জানান বনি কাপুর। এর পাশাপাশি তিনি জানান, ওজন কমানোর জন্য শ্রীদেবী কম ক্যালোরির খাবার খেতেন। এরফলে তার লো প্রেসারের সমস্যা ছিল। আর এরজন্য মাঝেমধ্যে ব্ল্যাকআউট হতেন তিনি।

আরও,
*সোহম-প্রিয়াঙ্কার বিশুদ্ধ প্রেম? খবর নিতে ‘সাংবাদিকতা’য় হাতেখড়ি বিবৃতির!