RG Kar Case: আন্দোলন সমর্থন করে বড় ঘোষণা তৃণমূল সাংসদ-অভিনেতা দেবের

RG Kar Case: আর.জি কর কাণ্ডে প্রতিবাদ জানিয়ে এবার আগামী সিনেমার প্রথম ঝলক প্রকাশের দিন পাল্টে দিলেন অভিনেতা দেব। বর্তমানে পশ্চিমবঙ্গ উত্তাল হয়ে উঠেছে আর.জি কর কাণ্ডের প্রতিবাদে। যদিও তিনি এবং তার বান্ধবী রুক্মিণী মৈত্র বিদেশে রয়েছেন।

গত মঙ্গলবার পর্যন্ত এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি তিনি। সোশ্যাল মিডিয়াতেও বক্তব্য করেননি এই বিষয়ে। যা দেখার পর সকলের মনে একটা প্রশ্নই জাগে যে গোটা রাজ্য যখন এই বিষয়ে তোলপাড় তখন এই অভিনেতা কেন কোনো প্রতিক্রিয়া জানাচ্ছেন না? তখনই বিশেষ বার্তা দিলেন দেব।

চলতি বছরের পুজোতে মুক্তি পাবে তার আগামী সিনেমা ‘খাদান’। ১৪ই আগস্ট এই সিনেমার প্রথম ঝলক মুক্তি পাওয়ার কথা ছিল। সেই দিনই পাল্টে দিয়েছেন তিনি। গত সোমবার সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছিলেন ১৪ই আগস্ট এই সিনেমার প্রথম ঝলক মুক্তি পাবে। যেহেতু তিনি বালির দেশে রয়েছেন।

আরও পড়ুন,
*RG Kar Case: কোমর বেঁধে নেমেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই, রুদ্ধশ্বাস জেরার মুখে ধৃত সঞ্জয়

তাই বালির ওপর লিখে এই বার্তা দিয়েছিলেন। কিন্তু ১৪ই আগস্ট আর.জি কর কান্ডের প্রতিবাদে রাত দখল করবে মেয়েরা। ফলস্বরূপ তিনি তার সিনেমার প্রথম ঝলক মুক্তির দিনক্ষণ পাল্টে ফেললেন। একইসাথে সেখানে জানালেন মৃতার পরিবারের পাশে রয়েছে টিম খাদান।

তিনি লিখেছেন, ”বর্তমান পরিস্থিতি বিবেচনা করে টিম ‘খাদান’ ঝলক মুক্তি স্থগিত রেখেছে। আর.জি কর কাণ্ডে মৃত তরুণী চিকিৎসকের প্রতি দলের প্রত্যেকের গভীর সমবেদনা রয়েছে। এই ধরনের ন্যক্কারজনক ঘটনার প্রতিবাদ জানাচ্ছি আমরা।” এখানেই শেষ নয়, অপরাধীরা যাতে কড়া শাস্তি পায় সে বিষয়েও দাবী জানিয়েছেন তিনি।

আরও পড়ুন,
*RG kar Case: বামেরা মহিলাদের আন্দোলন সমর্থন করতেই একযোগে আক্রমণ, কুণাল কি বললেন? দেবাংশু কি বললেন?