ডুয়ার্সে শ্যুটিংয়ে গিয়ে কপালের জোরে প্রাণে বাঁচলেন অমৃতা!

20240831 072807 LLnnfTk45I

বাংলা ওয়েব সিরিজ ‘ইনস্পেকটর নলিনীকান্ত ২’-এ বিশেষ চরিত্রে অভিনয় করেছেন টলিউড অভিনেত্রী অমৃতা চট্টোপাধ্যায়। এই ছবিতে অভিনয়ের জন্য বেশ কিছু পাহাড়ি অঞ্চলের দৃশ্যের শ্যুটিং করতে পাহাড়ে গিয়েছিলেন অমৃতা। ছবিতে অমৃতার চরিত্রটির নাম নন্দিনী যে তার স্বামীর সঙ্গে পাহাড়ি এলাকায় থাকে। আর সেই দৃশ্যের জন্য অমৃতা ডুয়ার্স গিয়েছিলেন।

ডুয়ার্সের একটি হোম স্টে-তে থেকে তারা এই শ্যুটিং করেছিলেন। কিন্তু শ্যুটিং করতে গিয়ে তারা এক দুর্ঘটনার কবলে পড়েন। আর সেই ঘটনা এবার অভিনেত্রী শেয়ার করলেন এক সাক্ষাৎকারে। এই সিরিজের অধিকাংশ দৃশ্য শ্যুট করা হয়েছে ডুয়ার্সে। অমৃতারা যেখানে ছিলেন সেখান থেকে কাছেই ছিল বন ও জঙ্গল।

অভিনেত্রীর কথায়, তিনি যেদিন ডুয়ার্স পৌঁছোন তার আগের দিন শ্যুটিং শুরু হয়ে গিয়েছিল। সেখানে গিয়ে তিনি জানতে পারেন আগের দিন সেখানে হাতি এসেছিল। তারা যে গেস্ট হাউসে ছিলেন তার পাশেই ছিল কলা বাগান। অভিনেত্রী শুনেছেন সেই কলা বাগানের টানে সেখানে হাতি চলে আসতো। এছাড়া হাতিগুলি দেয়াল ভেঙে দিয়েছিল।

যে হোমস্টেতে তারা ছিলেন তার থেকে মাত্র দেড় কিলোমিটারের মধ্যে ছিল বন। অভিনেত্রী জানান, শ্যুটিং-এর সময় কখনও চিতা বাঘ, গণ্ডার দেখতে পাওয়া যেতো। যদিও তারা কখনও কোনোরকম দুর্ঘটনার মধ্যে পড়েননি৷

আরও পড়ুন,
*এবার যৌথ ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলতে পারবেন সমকামী যুগলেরা