পরিচালক ইন্দ্রদীপেরে কোলে বসেছিলাম তাও কাজ দেননি! অভিযোগ শিল্পী মীর আফসার আলীর

kmc 20240902 063909 PEmTCBuY2d

একবার নাকি তিনি সংগীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তের কোলে বসেছিলেন, কিন্তু তাও তাকে একটা কাজও দেননি পরিচালক। সম্প্রতি তার বিরুদ্ধে এমনই অভিযোগ তুললেন জনপ্রিয় বাচিক শিল্পী মীর আফসার আলী! বরাবরই খুনসুটি করতে পছন্দ করেন মীর।

ইতিমধ্যেই আমরা তার প্রচুর দৃশ্য দেখে ফেলেছি। তবে যে কোনো ঘটনা ঘটলে তা নিয়ে নিজের মতামত রাখতে ভোলেন না তিনি। আসলে সত্যি কথা বলতে কখনোই ভয় পান না এই শিল্পী। তবে অনেক সময় দেখা যায় মজার ছলেও অনেক কঠিন পরিস্থিতি সম্পর্কে অবগত করেন সকলকে।

সম্প্রতি সেরকমটাই করেছেন তিনি। আর.জি কর কাণ্ড নিয়ে পরোক্ষভাবে খোঁচা দিলেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। একটা ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে তিনি ইন্দ্রদীপ দাশগুপ্তের কোলে বসে রয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘একবার ওর কোলে বসেছিলাম। কিন্তু আজ পর্যন্ত একটা কাজও দেয়নি। হ্যাশট্যাগ শয়তান।’

এই কথার মাধ্যমে তিনি কি বোঝাতে চেয়েছেন তা সকলে বেশ ভালোভাবেই বুঝে গিয়েছেন। তাইতো কমেন্টবক্সে বিভিন্ন মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। কেউ কেউ যেমন লিখেছেন, ‘যাদের বোঝার তারা ঠিক বুঝে গিয়েছে।’ উল্লেখযোগ্য, আর. জি কর কাণ্ডে প্রথম থেকেই প্রতিবাদে সরব হয়েছিলেন মীর।

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শুরু করে নিজে উপস্থিত থেকেও প্রতিবাদে সামিল হয়েছিলেন। ডাক্তারদের ডাকা একটি আলোচনা সভাতে বক্তব্য রাখতে দেখা গিয়েছিল তাকে। অন্যদিকে নিজের ইউটিউব চ্যানেল থেকেও সাম্প্রতিক সময়ের সাথে সাদৃশ্য বজায় রেখে বিভিন্ন গল্প সম্প্রচার করে চলেছেন।

আরও পড়ুন,
*‘এই পৃথিবী ভালোবাসায় ভরা’, পুজোর পর সকলকে নিজের হাতে প্রসাদ বিতরণ করলেন মধুমিতা