লাভের থেকে লোকসান বেশি, দীপঙ্করের সাথে সম্পর্ক নিয়ে বেফাঁস দোলন

টলি পাড়ার একজন চর্চিত দম্পতি হলেন দোলন রায় ও দীপঙ্কর দে। তাদের বিবাহিত সম্পর্কের শুরুর সময় কম কটাক্ষ শুনতে হয়নি। কিন্তু তারা নিজেদের অবস্থানে অনড় থেকেছেন। তারা একে অপরের হাত শক্ত করে ধরেছেন। দীর্ঘদিন একত্রে বাস করার পর অবশেষে কয়েক বছর আগে বিবাহিত জীবনে পদার্পণ করেন তারা৷ কিন্তু এসবের মাঝে হঠাৎ অভিনেত্রী দোলন তার স্বামী দীপঙ্করকে নিয়ে একটি মন্তব্য করেছেন।

বর্তমানে গোটা রাজ্য জুড়ে আর জি কর কান্ড নিয়ে তোলপাড়। ডাক্তারদের দিনের পর দিন আন্দোলন যা শাসকের উপর ক্রমাগত চাপ সৃষ্টি করছে। হাসপাতালে কর্মরত একজন চিকিৎসকের মৃত্যুর পর হাসপাতালের নানান চক্রের পর্দা ফাঁস হতে শুরু করেছে। এরই মাঝে টলি পাড়ায় একাধিক অভিনেত্রী তারা দিনের পর দিন যৌন হেনস্তা হয়েছেন সেই বিষয়েও মুখ খুলতে শুরু করেছেন। এদিকে টলি পাড়ায় ডিরেক্টরস্ গিল্ডের তরফে পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে ওঠা অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। এর পাশাপাশি করা হয়েছে এফআইআর।

এবার দোলন জানালেন তিনি এমন ঘটনার সম্মুখীন কখনও হয়েছেন কিনা। এমন প্রশ্নের উপরে অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানান, “দীপঙ্করের সঙ্গে আমার ১৯৯৭ সাল থেকে সম্পর্ক। ওর আর আমার সম্পর্কের কথা জানাজানি হওয়ার পর আমার লাভের থেকে বেশি ক্ষতি হয়েছে।” অভিনেত্রীর এমন কথা শুনে সকলেই অবাক। কিন্তু এমনটা বলার কারণ কী?

তার কথায়, “অনেকে ভেবেছিলেন দীপঙ্কর বুঝি আমার জীবনকে নিয়ন্ত্রণ করবে এবার। আর সেই জন্যই অনেক কাজ আমি পেতে গিয়েও পাইনি। হাতছাড়া হয়েছে। কুপ্রস্তাব পেলে সেটা সামলানোর ক্ষমতা আমার ছিল। কিন্তু একই সঙ্গে অনেক কুপ্রস্তাব আমার কাছে আসেনি এটা ভেবে যে দীপঙ্করের সঙ্গে আমার সম্পর্ক আছে।”

এর পাশাপাশি এদিন তিনি আরও জানান, তার দীপঙ্করের সঙ্গে সম্পর্ক থাকলেও অভিনেতা কখনও কাউকে জোর করেননি দোলনকে কোনো ছবিতে অভিনয়ের সুযোগ করে দেওয়ার জন্য। তাই অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন, দীপঙ্করের স্ত্রী হওয়ার জন্য তিনি কোনো বাড়তি সুবিধা পাননি।

আরও পড়ুন,
*ভবিষ্যৎ ডক্টর রামলালের জীবন কাহিনী হার মানাবে বলিউডের বড় বড় বাজেটের সিনেমার কাহিনীকে!