অমিতাভ বচ্চনের নাতনিকে ট্রোল, এই বিশেষ প্ল্যাটফর্মকে দুর্দান্ত হাতিয়ার বলে উল্লেখ নভ্যার

kmc 20240929 062500 8DwZQM356b

সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে পান থেকে চুন খসলেই ট্রোল করা হয়। বিশেষ করে যারা অভিনেতা অভিনেত্রী তাদের তো আরও বেশি করে ট্রোলিং এর শিকার হতে হয়।

জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন নাতনি নভ্যা নাভেলি নন্দা সেদিন একটি ইভেন্টে গেছিলেন। আইআইএম আহমেদাবাদে ভর্তি হওয়ার পরে সেখানে তাকে প্রশ্ন করা হয় ট্রোল সম্পর্কে। তিনি বলেন সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা যার সাহায্যে অনেক মানুষ উন্নতি করেছেন।

নভ্যাকে জিজ্ঞেস করা হয় যে,আইআইএম-এ ভর্তি হওয়ার পর তাকে ট্রোল হতে হয় কিনা? তিনি বলেন,”সোশ্যাল মিডিয়া একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম যা সঠিক ভাবে ব্যবহার করলে অনেক ভালো কিছু হওয়ার সম্ভাবনা আছে”, এরকম একটি প্লাটফর্মের অংশ হতে পেরে আমি খুব সৌভাগ্যবতী অনুভব করি নিজেকে । তিনি এও বলেন, আমি আমার জীবন নিয়ে নিজের মতো করে এগিয়ে যাচ্ছি, আর যারা ট্রোল করেন তারাও নিজের মতো করে এগিয়ে যাচ্ছে।তাই আমি মনে করি তাদের পথে বাধা হয়ে কোনো লাভ নেই, তারাও নিজের পথে এগিয়ে যাচ্ছে আমিও নিজের পথে এগিয়ে যাচ্ছি এতে তাদের প্রতি আমি রাগ প্রকাশ করতে পারি না।

নভ্যা বলেন, নিজের কাজের বিষয়ে প্রতিক্রিয়া আসলে কাজ করার আগ্রহ আরো বাড়ে। আমি মনে করি প্রত্যেকটা মানুষের জন্যই প্রতিক্রিয়া প্রয়োজন, সেটা গ্রহণ করতে পারবে সেই উন্নতি করবে। কে কি বললো তাতে সেটা বেশি গায়ে না মেখে নিজের মতো করে এগিয়ে যেতে হবে।

যেহেতু নাভ্যা জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন এর নাতনি সেহেতু তাকে এটাও শুনতে হয় যে তার দাদুর দৌলতে সে বিভিন্ন সুবিধা পাচ্ছে। এ বিষয়ে নাভ্যা বলেন, হ্যাঁ সত্যিই আমি যেই ব্যাকগ্রাউন্ডের ফ্যামিলি থেকে এসেছি, এতে আমি অনেক সুবিধা পেয়েছি, যে সুবিধা আমার মতো বয়সী অনেক মেয়েরা পাননি। সেই কারণেই আমি যথাসাধ্য চেষ্টা করি কেউ আমাকে নিয়ে ট্রোল করলে সেটার বিরুদ্ধে না যাওয়ার।