লাল পাড় সাদা শাড়িতে পুজোর আমেজ ছড়িয়ে দিলেন মধুমিতা, দেখুন তার মহালয়া স্পেশাল ভিডিও

1000007674

দুর্গাপুজো মানেই শরতে মেঘের ভেলা, দুর্গাপুজো মানেই কাশফুলের মেলা! আর সেই কাশফুলের মাঝেই পুজোর আমেজ ছড়িয়ে দিলেন অভিনেত্রী মধুমিতা। মহালয়া উপলক্ষ্যে একটি বিশেষ ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে চঞ্চল শিশুর মতোন কাশফুলের মধ্যে দৌড়ে বেড়াচ্ছেন তিনি।

তার পরনে রয়েছে লাল স্লিভলেস ব্লাউজ এবং লাল-সাদা শাড়ি। খোলা চুল এবং মানানসই মেকআপে অসাধারণ সুন্দরী লাগছিল তাকে দেখতে। তিনি যে পুজোর জন্য অধীর অপেক্ষায় রয়েছেন তা বোঝা দিয়েছে তার এই ভিডিও দেখেই।

ক্যাপশনে লিখেছেন, ‘শুভ মহালয়া।’ পোস্ট করতেই ভিডিওটি নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। প্রত্যেকে বিভিন্ন প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন। কেউ কেউ লিখেছেন তাকে দেখে মনে হচ্ছে সত্যি দেবীপক্ষের সূচনা হলো।

অন্যদিকে এবারের মহালয়াতে অভিনয় করেছেন তিনি। তার অভিনয় দক্ষতারও প্রশংসা করেছেন সকলে। উল্লেখ্য, মাঝেমধ্যে তিনি এমন সব পোস্ট করেন তা নিয়ে সমালোচনা করতে দেখা যায় কিছুজনকে। তবে এই পোস্টটি দেখার পর উলটো সুর দেখা দিয়েছে সমালোচকদের গলায়। তারাও প্রশংসাসূচক মন্তব্য করেছেন।

সোশ্যাল মিডিয়ায় ভীষণই সক্রিয় এই অভিনেত্রী। নিত্যদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিভিন্ন ভিডিও ও ছবি পোস্ট করেন তিনি। কোনো ফটোশ্যুটের দৃশ্য হোক বা কোথাও ঘুরতে গিয়ে তার ছবি সবই ভাগ করে নেন অনুরাগীদের সাথে। এক কথায় বলতে গেলে জীবনকে ভরপুর উপভোগ করছেন মধুমিতা। যা বোঝা যায় তার পোস্টগুলি দেখলেই।