পুজোর সময় প্রিয় বন্ধুদের জন্য পোশাক কিনলেন ‘ফুলকি’ ওরফে দিব্যানি! জানুন তাঁদের পরিচয়

kmc 20241006 085406 FIBBbDLL11

জি বাংলার পর্দায় অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হলো “ফুলকি”। এই সিরিয়ালে ফুলকি দাসের চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী দিব্যানী মণ্ডল। তিনি এই ধারাবাহিকের মাধ্যমে দারুন জনপ্রিয়তা লাভ করেন।

বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব, এই পুজোর আর মাত্র দুইদিন বাকি। তবে কলকাতাতে তো পুজো মহালয়া দিন থেকেই শুরু হয়ে গেছে। চারিদিকে ঠাকুর দেখা রমরমা চলছে। পর্দার ফুলকি অর্থাৎ দিব্যানী মণ্ডল জানান, শুটিংয়ের চাপে নিজের জন্য পুজোর কেনাকাটা করার সময় পাননি। তবে নিজের প্রিয় বন্ধুদের জন্য তিনি নতুন পোশাক কিনতে একেবারে ভোলেননি। শত ব্যস্ততার মধ্যে তাদের জন্য পূজোর কেনাকাটা করেছেন।

দিব্যানীর প্রিয় বন্ধু বলতে রাধা কৃষ্ণের কথা বলেছেন। সকলেই কমবেশি জানেন যে দিব্যানী রাধা কৃষ্ণের পরম ভক্ত। শুধুমাত্র ভক্তই নয় তিনি রাধা কৃষ্ণকে তার প্রিয় বন্ধু বলে মানেন। তিনি তাদের কথাই বলেছেন, নিজের জন্য কিচ্ছু কেনাকাটা না করলেও তার প্রিয় বন্ধুদের অর্থাৎ রাধা কৃষ্ণের জন্য ৬টা পোশাক তিনি কিনে রেখেছেন। এছাড়াও নিজের মা ঠাম্মা ও দিদার জন্য নতুন পোশাক কিনেছেন তিনি।

আগে দিব্যানী পুজোর পুরো সময় কলকাতাতে কাটাতেন ।তবে অভিনয় জগতে ঢোকার পরে তিনি পূজোর সময় কোথাও না কোথাও ঘুরতে চলে যান। এর কারণ হলো, একমাত্র পুজোর সময়ই তাদের একটানা বেশ কিছু দিন ছুটি থাকে। এত বড় ছুটি অন্য টাইমে পাওয়া যায় না, তাই এই ছুটিতে তিনি ঘুরতে চলে যান। কলকাতাতে না থাকলেও তিনি অঞ্জলি ঠিকই দেবেন। এবারে পূজার সময় দিব্যানী স্ব-পরিবারে কাশ্মীর বেড়াতে যাবেন। আর সেখানে গিয়েই জম্মুর মন্দিরে অষ্টমীর অঞ্জলি দেবেন অভিনেত্রী।

দিব্যানীর মা বাবা আগে দিল্লিতেই থাকতেন। তিনি জানান, সেখানেই তারা ষষ্টির দিন যাবেন। এরপর সেখান থেকে যাবেন কাশ্মীরে। সেখানে গিয়ে পুজোর অঞ্জলি ও দেওয়া হবে এবং ঘোড়াও হয়ে যাবে। এছাড়া কলকাতাতে তো মহালয়ার থেকে ঠাকুর দেখা শুরু হয়ে যায়, দিল্লিতে যাওয়ার আগে তিনি কলকাতাতে ঠাকুর দেখে তারপর যাবেন।