'Romance' on the moving bike! After being arrested, he asked for forgiveness

মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয় নানান ধরনের ভিডিও। কোনো ভিডিওতে দেখা যায় সাহসিকতার পরিচয় দেওয়া হয় আবার কোনো ভিডিওতে কেউ তার প্রতিভাকে প্রকাশ্যে আনে। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় বাড়ার সঙ্গে সঙ্গে মানুষের মধ্যে থাকা প্রতিভা সকলের সামনে আনা আরও সহজ হয়ে গিয়েছে। তবে মাঝেমধ্যে এমন অপ্রীতিকর ঘটনাও ভাইরাল হতে দেখা যায় যা গড়াতে বাধ্য হয় থানা পর্যন্ত।

তেমনই একটি ঘটনার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, এক ব্যক্তি দুরন্ত গতিতে বাইক চালাচ্ছেন। তার বাইকের তেলের ট্যাঙ্কের উপর বসে রয়েছেন এক তরুণী। তিনি ওই যুবককে জড়িয়ে ধরে চুম্বনে লিপ্ত হয়েছেন। প্রকাশ্য রাস্তায় এমন ঘটার পর সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। তা পুলিশের নজরে আসতেও সময় নেয়নি৷

পুলিশের নজরে গোটা ভিডিওটি আসার পর দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ। এরপর ওই যুগল কান ধরে ক্ষমা চেয়েছেন এবং কাউকে এটি না করার জন্য উপদেশ দিয়েছেন। পুলিশ জানিয়েছে, ওই যুগলের বিরুদ্ধে ২৯৪এ ধারায় মামলা রুজু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে।

জানা যাচ্ছে, রাজস্থানের কোটায় ঘটেছে এই ঘটনা। কোটার পুলিশ সুপার অমৃতা দুহন জানিয়েছেন, ভাইরাল ভিডিওতে থাকা ওই ব্যক্তি কৈথুন এলাকার বাসিন্দা ও ওই তরুণী দিল্লির বাসিন্দা। তারা দু’জনে লিভ-ইনে রয়েছেন। তবে সম্প্রতি এমন আইন ভঙ্গের মতন কাজ করায় তাদের গ্রেফতার করা হয়েছে।