Swarnendu-Shruti is legally prevented from loving, what is the age difference?বাচ্চা বউ! প্রেম করে আইনিভাবে বাধা পড়েছেন স্বর্ণেন্দু-শ্রুতি, বয়সের পার্থক্য কত?

টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। ইতিমধ্যে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করে ফেলেছেন তিনি। শ্রুতি দাস আইনিভাবে বিবাহিত। তিনি বিয়ে করেছে টলিউডের পরিচালক স্বর্ণেন্দু সরকারকে। আইনিভাবে তারা বেশ জাঁকজমকপূর্ণভাবে বিয়ে করেছেন। জানা যায়, ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে স্বর্ণেন্দুর প্রেমে পড়েন শ্রুতি। এরপর চার বছর তারা চুটিয়ে প্রেম করেছেন। শেষে আইনিভাবে বাধা পড়েছেন তারা।

তারা বর্তমানে স্বামী ও স্ত্রী-এর মতন থাকেন। এবার এই প্রথম একসঙ্গে ‘দিদি নং ওয়ান’-এ এলেন তারা। এর আগে শ্রুতি এলেও স্বর্ণেন্দু কখনও আসেননি। এবার প্রথম তারা দু’জনে এলেন। এবার এসেই শ্রুতি নিজের মনের কথা খুলে বললেন। স্বর্ণেন্দুর সঙ্গে থাকতে গিয়ে কেমন লাগছে ও কি কি তিনি অনুভব করছেন সবই জানিয়েছেন।

স্বর্নেন্দুকে পেয়ে রচনা জিগ্যেস করেন, “বউ হিসেবে শ্রুতি কেমন?” এই প্রশ্নের উত্তরে শ্রুতি বলেন, “আমি ওকে বলি বাচ্চা বউ। ছেলেমানুষি এখনও যায়নি। সমস্যা, সফলতা একসঙ্গে কাটাতে কাটাতে মানুষ যেমন অভিজ্ঞতা সঞ্চার করে, আমি বলি ওরও সবই হবে ধীরে ধীরে। একসঙ্গে থাকতে থাকতে আমরা একে-অপরকে শেখাই।”

তিনি আরও বলেন, “ও যেমন আমাকে শিখিয়েছে সেভিংস-এর গুরুত্ব। আমি যেমন এতদিন ভাবতাম, যা আছে খরচা করে নাও। কাল কে দেখেছে। তবে ও এখন আমাকে শিখিয়েছে, কালকের জন্য ভাবতে হয়। এমার্জেন্সির জন্য।” শ্রুতি স্বর্ণেন্দুর থেকে ১৪ বছরের ছোটো। কিন্তু বয়স কখনই তাদের কাছে বাঁধা হয়ে দাঁড়ায়নি।

প্রথমে শ্রুতির মা এই সম্পর্কটি মেনে নেয়নি৷ তবে সময় যেতে না যেতে ধীরে ধীরে তিনি স্বর্ণেন্দুকে নিজের জামাই হিসেবে মেনে নিয়েছেন। পাত পেড়ে এবারের জামাইষষ্ঠীতে খাইয়েছেন তাকে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গিয়েছে শ্রুতিকে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক