Viral Video: অস্তিত্বের লড়াই! কালো চিতার উপর ঝাঁপিয়ে পড়ল সিংহ!

Viral video The Lion attacked the leopard

Viral Video: মানুষ হোক বা অন্যান্য প্রাণী ‘অস্তিত্বের জন্য লড়াই’ শব্দগুলি প্রত্যেকের জন্যই প্রযোজ্য। আমরা সকলেই জানি যে বেঁচে থাকার জন্য মানুষ এবং অন্যান্য প্রাণীদের প্রতিনিয়ত লড়াই করতে হয়। যদিও মনুষ্য সমাজে হিংস্রতা কম তবে বন্যপ্রাণীদের ক্ষেত্রে বহুমাত্রায় হিংস্রতা দেখা যায়।

সম্প্রতি একটি ইউটিউব ভিডিওতে তেমন দৃশ্যই ফুটে উঠেছে। সেখানে দেখা গিয়েছে বন্যপ্রাণীরা কীভাবে প্রতিনিয়ত বেঁচে থাকার জন্য লড়াই করে চলেছে। জঙ্গলের অন্যতম শক্তিশালী প্রাণীগুলির মধ্যে পড়ে সিংহ এবং চিতাবাঘ। দ্রুততা হোক বা হিংস্রতা এই দুই বৈশিষ্ট্যই দেখা যায় প্রাণীগুলির মধ্যে।

আর এই হিংস্রতা নিয়েই একে অপরের সাথে লড়াইয়ে জড়িয়ে পড়ে তারা। তবে শেষ পর্যন্ত সেখানে কে জয়ী হয় তা জানতে হলে আপনাকে অবশ্যই ভিডিওটি সম্পূর্ণ দেখতে হবে। পাশাপাশি সেখানে আরো কিছু বন্যপ্রাণীদের লড়াইয়ের দৃশ্য ফুটে উঠেছে।

যা দেখলে আপনি স্পষ্ট বুঝতে পারবেন বনের প্রাণীরা কীভাবে লড়াই করে চলেছে বেঁচে থাকার জন্য। এর আগে শুধুমাত্র কিছু টেলিভিশন চ্যানেলে এই ধরনের ভিডিও দেখা যেতো। তবে বর্তমানে এমন অনেক ইউটিউব চ্যানেল রয়েছে যারা বন্যপ্রাণীর ভিডিও পোস্ট করেন।

সেগুলি যে ভীষণই বিনোদনমূলক তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তাইতো এরকম ভিডিও পোস্ট করলে সেখানে লক্ষ লক্ষ ভিউ দেখা যায়। সেরকমটাই হয়েছে এই ভিডিওর ক্ষেত্রেও। আর সেখানে বিভিন্ন মন্তব্য করেছেন নেটিজেনরা।