সৌমিতৃষার হৃদয় জিততে হলে কি করতে হবে? নিজেই জানালেন মিঠাই রানি

kmc 20240801 202104 8s754Aec37

টলি পাড়ার ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি৷ কিন্তু আর ধারাবাহিকের অভিনেত্রী নন তিনি। বরং এখন বড় পর্দায় অভিনয় করেন তিনি। তিনি হলেন সৌমিতৃষা কুন্ডু। একের পর এক ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও তার জনপ্রিয়তা বাড়ে ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করার পর। এই ধারাবাহিকে অভিনয় করার পরই তিনি জনপ্রিয় হয়ে ওঠেন।

ইতিমধ্যে বড় পর্দায় নাম লিখিয়ে ফেলেছেন৷ ধারাবাহিকের কাজ শেষ হতে না হতেই টলিউড অভিনেতা দেবের সঙ্গে ‘প্রধান’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এই ছবিতে দেব ও সৌমিতৃষা জুটি অনেকেই পছন্দ করেছেন। সকলেই ভালো প্রতিক্রিয়া দিয়েছেন ছবিটি সম্পর্কে। তবে এহেন অভিনেত্রীকে নিয়ে সকলের একটি প্রশ্ন তিনি কী প্রেম করছেন না?

যদিও এই প্রশ্নের উত্তর দেননি অভিনেত্রী৷ তবে একটু ঘুরিয়ে নিজেই বলে দিয়েছেন কীভাবে তার জীবনসঙ্গী হওয়ার সুযোগ পাওয়া যাবে। সম্প্রতি ইনস্টাগ্রামে দু’টি ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে একটিতে দেখা যাচ্ছে ম্যাঙ্গো বাইট ও অপরটি ইমলি লজেন্স। আর এই ছবির উপরে তিনি লিখেছেন, ‘CANDY’।

আরও পড়ুন,
*প্যান্ট পরতেই ভুলে গেলেন! তুমুল কটাক্ষের স্বীকার অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু

পরের ছবিতে তিনি পা ছড়িয়ে বসে রয়েছেন। আর হাতে ধরে রয়েছে ইমলি লজেন্সের কাঠি। আর ক্যাপশনে লিখেছেন, “আমার হৃদয় জিততে হলে… খাবার আনুন।” এহেন অভিনেত্রী এখন বড় পর্দায় কাজের জন্য প্রস্তাব পান। তার অভিনীত ‘মিঠাই’ ধারাবাহিকে তিনি অভিনয় করে জনপ্রিয় হয়েছেন। এই ধারাবাহিকটি একসময় দীর্ঘ ৫৪ সপ্তাহ টিআরপি তালিকায় একেবারে উপরের দিকে ছিল।

Screenshot 20240801 2016322 58UJmRIE8z
সৌমিতৃষার ইন্সট্রাগ্রাম স্টোরি

এই ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে তার সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেতা আদৃত রায়ের। এরপর সেই সম্পর্কে ভাঙন, ঝগড়া, কথা বন্ধ সহ অনেক কিছু হয়ে গিয়েছে। বর্তমানে আদৃত বিয়ে করেছেন কৌশাম্বীকে। কৌশাম্বী ‘মিঠাই’ ধারাবাহিকে ‘দিদিয়া’ চরিত্রে অভিনয় করেছেন৷ এদিকে সৌমিতৃষা এখন কাজ নিয়ে ব্যস্ত। বিয়ে নিয়ে এখন তিনি কিছুই ভাবছেন না বলে জানিয়েছেন।

আরও পড়ুন,
*১৭ দিন ঘরছাড়া, অভিষেকের সঙ্গে ডিভোর্স গুঞ্জন, মেয়েকে নিয়ে দেশে ফিরলেন ঐশ্বর্য