সাহসী ফটোশ্যুটে ধরা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া, রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের

kmc 20240830 125359 tXEHFep99U

সম্প্রতি এবার সাহসী ফটোশ্যুটে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বলিউড তথা হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া! তাকে এই রূপে দেখার পর রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের। মূলত, ‘ভগ ইন্ডিয়া’ ম্যাগাজিনের তরফ থেকে এই ফটোশ্যুটের আয়োজন করা হয়েছিল।

যেখানে ভারতের নামকরা ডিজাইনারদের তৈরি পোশাক পরে পোজ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যেখানে লিখেছেন, ”ভীষণ সংযত ও সচেতন। আমি পরেছি ভারতের কিছু জনপ্রিয় ডিজাইনার সাভিও জন, অমিত আগরওয়াল, তরুণ তাহলিয়ানি, বরুণ বহেল, ফাল্গুনী সেন পিকক, আশদিন’এর হাতের তৈরি অসাধারণ সুন্দর পোশাক।”

কখনো সাদা আবার কখনো কমলা রঙের পোশাকে দেখা দিয়েছে তাকে। তার খোলা চুল এবং চোখের গাঢ় কাজল ঝড় তুলতে সক্ষম যে কোনো পুরুষের বুকে। তাইতো এই ছবিগুলি দেখার পর প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। এমনকি তার স্বামী নিক জোনাসও অবাক হয়ে গিয়েছেন তাকে এই রূপে দেখে।

ভক্তদের পাশাপাশি অন্যান্য তারকারাও তার ছবিতে প্রশংসাসূচক মন্তব্য করেছেন। উল্লেখযোগ্য, প্রত্যেক বছর ‘ভগ ইন্ডিয়া’র তরফ থেকে ফ্যাশন ম্যাগাজিন প্রকাশ করা হয়। সেখানেই দেখা যায় বিভিন্ন বলিউড তারকাদের। সেরকমই এবার সেখানে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকে।

উল্লেখযোগ্য, প্রিয়াঙ্কা বরাবর সাহসী এবং আত্মবিশ্বাসী স্বভাবের। তার বিভিন্ন সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে আত্মবিশ্বাসের সাথে নিজের মতামত রাখতে দেখা যায় তাকে। তিনি মহিলাদের পরামর্শ দেন আরো বেশি সাহসী এবং আত্মবিশ্বাসী হওয়ার জন্য। এছাড়াও মহিলাদের নিজের পায়ে দাঁড়ানোর জন্য অনুপ্রেরণা জোগান নিয়মিত।

আরও পড়ুন,
*হবু মা ‘গোপী বহু’ ওরফে দেবলীনার জন্মদিন, স্বামী-পরিবার সঙ্গে নিয়ে কাটলেন কেক