জন্মদিনের দিন আগামী সিনেমার ঘোষণা, অক্ষয়কে ‘Double’ শুভেচ্ছা নেটিজেনদের

kmc 20240909 161411 vSwBmKOq7H

জন্মদিনের দিন আগামী সিনেমার কথা ঘোষণা করলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার! যা দেখার পর জন্মদিনের শুভেচ্ছার পাশাপাশি নতুন সিনেমার জন্য শুভেচ্ছাবার্তা জানিয়েছেন নেটিজেনরা। ৯ই সেপ্টেম্বর এই অভিনেতার জন্মদিন। এদিন সোশ্যাল মিডিয়ায় তার আগামী সিনেমার প্রথম লুক পোস্ট করেছেন।

যেখান থেকে জানা গিয়েছে তার আগামী সিনেমার নাম হবে ‘ভূত বাংলা।’ তিনি যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে কাঁধে বেড়াল নিয়ে মুখের সামনে দুধের বাটি নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। কখনো আবার জিভ দিয়ে সেই দুধ চেটে নিচ্ছেন।

ক্যাপশনে লিখেছেন, ”প্রত্যেক বছর আমার জন্মদিনে এতো ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ। তবে এই বছর আমি জন্মদিন উদযাপন করছি আমার আগামী সিনেমা ‘ভূত বাংলা’র প্রথম লুক প্রকাশের মাধ্যমে। আমি ভীষণই খুশি যে ১৪ বছর পর প্রিয়দর্শনের সাথে আবার কাজ করতে চলেছি।’

‘এই স্বপ্নময় কাজটা অনেকদিন ধরে আসার কথা হচ্ছিলো। আমি আর অপেক্ষা করতে পারছি না এই অবিশ্বাস্য যাত্রার জন্য। অপেক্ষা করুন জাদু দেখতে।’ প্রথম লুক থেকে এও জানা গিয়েছে আগামী বছর এই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। যা দেখার পর থেকে দর্শকদের উচ্ছাস বেড়ে গিয়েছে বহুমাত্রায়।

প্রত্যেকের মুখে একটাই কথা তার এই সিনেমাটি সুপারহিট হতে চলেছে। পাশাপাশি অন্যান্য তারকারা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। উল্লেখযোগ্য, ১৯৬৭ সালের ৯ই সেপ্টেম্বর জন্মগ্রহণ করেছেন এই অভিনেতা। তবে আজও তার ফিটনেস এবং গ্ল্যামার হার মানাতে পারে কমবয়সী অভিনেতাদের।

আরও পড়ুন,
*জাহ্নবীকে সন্তানের মতোই স্নেহ রেখার, প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা