Arunita Kanjilal: পরিবেশের অপরূপ সৌন্দর্য্যে হারিয়ে গেলেন সংগীতশিল্পী অরুণিতা

প্রকৃতি বরাবরই মানুষকে আকৃষ্ট করে। সেরকমই এবার পরিবেশের অপরূপ সৌন্দর্য্যে হারিয়ে যেত দেখা গেলো জনপ্রিয় সংগীতশিল্পী অরুণিতা কাঞ্জিলালকে। যে ভিডিও তিনি নিজেই তার ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় থাকেন অরুণিতা।

নিত্যদিন নিজের নানান ছবি থেকে শুরু করে বন্ধু-বান্ধবদের সাথে তৈরি রিল ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে। সেরকমই একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে ঝর্ণার সামনে দাঁড়িয়ে প্রকৃতির অপরূপ সৌন্দর্য্য উপভোগ করছেন তিনি। কখনো পিছন দিকে তাকিয়ে হাসছেন আবার কখনো হারিয়ে যাচ্ছেন সৌন্দর্য্যে।

এই দিন তাকে একটি সাদা টপ এবং ফুল প্যান্ট পরিহিত অবস্থায় দেখা দিয়েছে। খোলা চুলে অসাধারণ লাগছিল তাকে দেখতে। এই ভিডিও দেখার পর তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। কেউ কেউ যেমন বলেছেন তার গান যেমন ভগবানের দান, তেমনই তার সৌন্দর্য্য ইশ্বরপ্রদত্ত।

একইসাথে কমেন্ট থেকেও জানা গিয়েছে তিনি যে স্থানে দাঁড়িয়ে রয়েছেন সেটি হল বির্থি জলপ্রপাত। যেটি মূলত উত্তরাখণ্ডে অবস্থিত। অন্যদিকে আবার অনেকেই প্রশ্ন করেছেন তার এই ভিডিওটি পবনদীপ তুলে দিয়েছেন কিনা। কারণ, পবনদীপের বাড়ি উত্তরাখন্ডেই।

উল্লেখযোগ্য, একটি গানের রিয়্যালিটি শো’তে প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছিল অরুণিতাকে। সেখান থেকে তার পরিচয় আরেক প্রতিযোগী পবনদীপ রাজনের সাথে। ওই শো’তে প্রথম ও দ্বিতীয় স্থান দখল করেছিলেন পবন এবং অরুণিতা। তখন থেকেই তাদের সম্পর্কে সূত্রপাত। এরপর একসঙ্গে একাধিক অ্যালবামে কাজ করতে দেখা গিয়েছে তাদের।

আরও পড়ুন,
*মাসি হয়েছেন রাখী সাওয়ান্ত! আনন্দে যা করলেন অভিনেত্রী