Aarav Kumar: ১৫ বছর বয়সেই ছাড়েন আরভ, ছেলের জন্মদিনে আদুরে শুভেচ্ছা অক্ষয়-টুইংকেলের

kmc 20240916 142043 bYeQD5LR98

বলিউডের বিখ্যাত অভিনেতা অক্ষয় কুমার। অক্ষয় কুমার একজন সফল অভিনেতা তার অনেক অনুরাগী রয়েছে তিনি অভিনয়ের জগতে নিজেকে উচ্চ শিক্ষানে নিয়ে গেছেন। আর তার সম্পর্কে জানার কৌতুহল তার ফ্যানদের অবশ্যই রয়েছে।

তার স্ত্রী টুইংকেল খান্না। এই তারকা জুটি দম্পতি সকলের কাছেই ভীষণ প্রিয়। তাদের একমাত্র ছেলে আরভ(Aarav Kumar) পনেরো বছর বয়সেই বাড়ি ছেড়েছিলেন। তাদের ছেলে আরভের গত 15 তারিখ জন্মদিন গেছে। এই জন্মদিনে তার বাবা-মাকে তাকে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

টুইঙ্কেল খান্না বললেন অনেকদিন হয়ে গেছে আর ও তাদের থেকে আলাদা থাকেন। অক্ষয় কুমার জঙ্গল সাভারের সময় টুইংকেল খান্না ও আরভের সঙ্গে একটি তোলা ছবি ছেড়ে পোস্টে লিখেছেন যে তুমি ভালো থেকো তোমাকে দেখে আমি প্রতিদিন গর্ববোধ করি। তোমার খুব দয়ালু স্বভাব তুমি যেমন আশেপাশের সবাইকে ভালো রেখেছো ঠিক তেমনি তোমার জীবনে আনন্দ খুশিতে ভরে উঠুক আজকের এই দিনটাতে।

অক্ষয় কুমারের স্ত্রী টুইংকেল খান্না আরভের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন। আরভ স্বাধীনভাবে জীবন যাপন করে বলে টুইংকেল খান্না তাকে অনেকটা মিস করেন তিনি আরো বলেছেন জন্মদিন আরব তুমি যখন বলতে তুমি স্বাধীন ভাবে বাঁচতে চাও তখন আমার মনে হতো তুমি আমাকে ছেড়ে গেলেই আমার পুরো জীবনটাই অন্ধকার হয়ে যাবে। আমি ধীরে ধীরে উপলব্ধি করতে পারলাম যে তোমার মনে থাকা মানুষ কখনোই তোমার মন থেকে ছেড়ে যায় না। হয়তো দ্রাঘিমাংশ পরিবর্তন হয়েছে কিন্তু তোমার একটা মেসেজ বা একটা কল এলে আমি খুব আনন্দিত হয়ে যাই আমার পৃথিবী আলোকিত হয়ে ওঠে।

সাক্ষাৎকার অভিনেতা অক্ষয় কুমার জানিয়েছিলেন যে তার ছেলের জীবন চাইলেই বিলাস বভুল হতে পারত কিন্তু তার ছেলে এরকম পছন্দ করেনি তিনি বরাবরই চেয়েছিলেন একা থাকতে।। বছর বয়সে তিনি বাড়ি ছেড়েছিলেন বিশ্ববিদ্যালয়ে তিনি পড়াশোনা করেন। মারবেন নাকি বরাবরই পড়াশোনার দিকে একটু টানছিল আসে চাইতো পড়াশোনা করতে আর একা থাকলে কিন্তু তার বাবা অক্ষয় কুমার তাকে একা ছাড়তে চাইতেন না। তবে আরভের এই কথা ও অক্ষয় কুমার না বলতে পারেনি কারণ অক্ষরে কুমার মাত্র ১৪ বছর বয়সে বাড়ি ছেড়েছিল নিজের হাতে নিজের ক্যারিয়ার সবটা করেছে তিনি। অক্ষয় পুত্র আরব লন্ডনের থ্রিফটি নামে একটিসেকেন্ড হ্যান্ড স্টোর থেকে জামা কাপড় কেনে সে বেশি টাকা অপচয় করা একদমই পছন্দ করেন না।

আরও পড়ুন,
*Bajaj Chetak Blue 3202 or TVS iQube: দাম-মাইলেজ-ফিচার্স, কোনটি পছন্দ?