দেখতে আকর্ষণীয় হয়েও অনেক মেয়ে সিঙ্গেল থাকেন, কারন জানেন

Many girls remain single despite being attractive

বর্তমান দুনিয়ায় আশেপাশে তাকালে সকলকেই দেখা যায় ঙ্গীর সঙ্গে। ছেলে হোক কিংবা মেয়ে প্রায় সকলের রয়েছে মনের মতন সঙ্গী। কিন্তু তারপরেও অনেক মেয়েই রয়েছে যারা আকর্ষণীয় হয়েও সিঙ্গেল থাকেন অর্থাৎ কোনোরকম কমিটমেন্টে জড়িয়ে পড়েন না। তারা আকর্ষণীয় ও সুন্দর হয়েও একা থাকতে পছন্দ করেন।

কেউ যদি তাদের প্রতি আকৃষ্ট হয়ে এগিয়ে যেতে চায় তবে সে ঠিকমতো সাড়া পায় না। এমন অনেক মহিলা রয়েছেন যারা প্রচন্ড আকর্ষণীয় হন এবং তাদের প্রতি পুরুষেরা এক দৃষ্টিতে আকৃষ্ট হন। এই একই জিনিস কোনো ছেলের সঙ্গেও ঘটতে পারে।

তাদের প্রতিও মেয়েরা আকৃষ্ট হন কিন্তু সেইসব ছেলেরা নিজেদের কোনোরকম সম্পর্ক থেকে দূরে রাখতে পছন্দ করেন। অর্থাৎ পরিশেষে দেখা যায় আকর্ষণীয় ছেলে হোক কিংবা মেয়ে তারা সিঙ্গেল থাকেন।

এর কারণ হলো কোনো পুরুষ কিংবা নারী মনে করেন কোনো সুন্দর দেখতে পুরুষ বা নারীর সঙ্গে থাকার থেকে পাশের বাড়ির কোনো মেয়ের সঙ্গে থাকা অনেক বেশি ভালো ও নিরাপদ। কারণ পুরুষ ও নারী উভয়ই আকর্ষণীয় জিনিসের প্রতি আকৃষ্ট হন।

অনেকসময় প্রত্যাখ্যানের ভয় ও আত্মসম্মান সুন্দরীদের সঙ্গে কথা বলতে বা সম্পর্ক গড়তে এড়িয়ে যান। আবার অনেকে মনেকরেন সুন্দর মানুষ সম্পর্কের প্রতি সিরিয়াস হন না। তারা সম্পর্ককে অবহেলা করেন। এর ফলে যারা আকর্ষণীয় ও সুন্দর তারা সিঙ্গেল ও সঙ্গীহীন রয়ে যান।

আরও পড়ুন,
*ট্যাপ খুলেই গরম জল বেরোচ্ছে? এই সহজ উপায়ে ঠান্ডা থাকবে ট্যাঙ্কির জল