Bhojpuri: সুপারহিট ভোজপুরি গানের তালে দম্পতির দুষ্টু-মিষ্টি খুনসুটি, দেখুন সেই ভিডিও

bhojpuri-song belna dharwala

Bhojpuri: সম্প্রতি মুক্তি পেল আরো একটি দুর্দান্ত ভোজপুরি গান! ইতিমধ্যেই সেটি ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমান সময়ে ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা সম্পর্কে কারোরই অজানা নেই। একের পর এক সুপারহিট গান এনে চমকে দিচ্ছে ভোজপুরি ইন্ডাস্ট্রি।

সম্প্রতি সেরকমই একটি গান মুক্তি পেয়েছে, যেটির নাম ‘বেলনা ধরাবেলে।’ গানটি গেয়েছেন ভোজপুরি(Bhojpuri) জগতের অন্যতম জনপ্রিয় গায়ক শ্রবণ পাল ও গায়িকা শিল্পী রাজ। এই দু’জনের গান শোনেননি এমন মানুষ নেই বললেই চলে। তাদের গান ভীষণ পছন্দ করেন দর্শকেরা।

তাইতো এই গানটি মুক্তি পেতেই সেটি সুপারহিট হয়ে গিয়েছে। ইতিমধ্যে ইউটিউবে গানটি দেখে ফেলেছেন কয়েক লক্ষ মানুষ। সকলেই কমেন্ট বক্সে প্রশংসা করেছেন। গানটিতে মূলত এক দম্পতির কাহিনী ফুটে উঠেছে। যাদের মধ্যে দুষ্টু-মিষ্টি সম্পর্ক এবং খুনসুটির গল্প বলবে এই গানটি।

উল্লেখযোগ্য, সময়ের সাথে সাথে ভোজপুরি ইন্ডাস্ট্রি তাদের জনপ্রিয়তা ছড়িয়ে দিচ্ছে গোটা ভারতবর্ষে। একসময় কয়েকটি রাজ্যে ভোজপুরি সিনেমা এবং গানের রমরমা ছিল। তবে ক্রমাগত গোটা ভারতবর্ষ জুড়েই জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে।

যেখানে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সোশ্যাল মিডিয়া। কারণ, সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তাদের গান এবং সিনেমা খুব কম সময়ের মধ্যে সকলের কাছে পৌঁছে যাচ্ছে। এর আগে সাধারণত এই সুবিধাটা ছিল না।