'I want to fly with you...', Rohan forgot Srijala and fell in love again?'তোমার সঙ্গে উড়তে চাই...', সৃজলাকে ভুলে নতুন করে প্রেমে পড়লেন রোহান?

টলি পাড়ায় ছোটো পর্দার অভিনেতা হলেন রোহন ভট্টাচার্য্য। একাধিক ধারাবাহিক তার অভিনয় দেখা গিয়েছে। এর পাশাপাশি তিনি ওয়েব সিরিজেও কাজ করেছেন। ছবির দুনিয়ায় ধীরে ধীরে পরিচিত হয়ে উঠেছেন তিনি। এবার শোনা যাচ্ছে অভিনেতা প্রেমে পড়েছেন। তবে তা কতটা সত্যি তা এখনো জানা যায়নি৷ তবে সঠিক সময় যে তা সামনে আসবে তা নিশ্চিত। টেলিভিশন দুনিয়ায় একের পর এক ধারাবাহিকে তার অভিনয় মুগ্ধ করেছে দর্শককে।

তবে পেশাদার জীবনের পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবন নিয়েও চলে নানান চর্চা৷ অনেকেই পছন্দের তারকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা করেন। তেমনই রোহন ভট্টাচার্য্যও বাদ যাননি৷ এদিকে বর্তমানে অভিনেতা ‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিকে অভিনয় করছেন। তাই পেশাদার জীবনেও বেশ ব্যস্ত তিনি। এর আগে অভিনেতা অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন।

দীর্ঘদিন প্রেম করলেও সেই সম্পর্কের ইতি ঘটেছে। তারা আর একসঙ্গে নেই। তবে তারা এখনও ভালো বন্ধু। এদিকে রেহন ফের প্রেমে পড়েছেন। ধারাবাহিকের ‘পার্বতী’ ওরফে অঙ্গনা রায়ের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হয়েছেন বলে জানা গিয়েছে। টলিউডের অনেকেই এমন মন্তব্য করছেন যার ফলে এই চর্চা আরও জোরালো হয়েছে।

অভিনেতা নিজের সোশ্যাল হ্যান্ডেলে মাঝেমধ্যে অঙ্গনার সঙ্গে নানান ছবি ও ভিডিও পোস্ট করেন৷ সম্প্রতি পোস্ট করা একটি ভিডিওতে রোহন লিখেছেন, “আমি শেষ অবধি যেটা চাই সেটা হল তোমার সঙ্গে উড়তে। আর তোমার সঙ্গে পড়তেও ইচ্ছে হয়।” এই ক্যাপশন দেখে অনেকেই নানানরকম অর্থ বের করার চেষ্টা করছেন।

ছবির এমন ক্যাপশনের পর অভিনেতার বন্ধুরাও এমন একাধিক কমেন্ট করেছেন যা প্রেমেরই ইঙ্গিত দেয়। তবে রোহন ও অঙ্গনা দু’জনেই বিষয়টি এড়িয়ে গিয়েছেন। আসলেই তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক আছে কিনা তা নিয়ে তারা কিছু বলেননি৷

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক