'So big a lie...', the sudden reason why popular actress Aparajita Aadhya'এত বড় মিথ্যা...', হঠাৎ যে কারনে চটলেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য

টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হত ‘জল থইথই ভালোবাসা’। কিন্তু সেই ধারাবাহিক হঠাৎ করেই বন্ধ হয়ে যায়। এই ধারাবাহিকে অভিনয় করতেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এছাড়া তার অভিনীত আরেকটি ধারাবাহিক হলো ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’। পরপর দু’টি ধারাবাহিক বন্ধ হয়ে গেলো। এই দু’টি ধারাবাহিকে অভিনয় করতেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য৷

জানা যাচ্ছে, স্লট ধরে রাখলেও মাত্র এক সপ্তাহের নোটিশে বন্ধ করে দেওয়া হয় এই ধারাবাহিক। তবে ভালো টিআরপি থাকা সত্ত্বেও কেনো বন্ধ হলো ‘জল থইথই ভালোবাসা’ ধারাবাহিকটি? এই বিষয়ে যে কারনই থাক তার যে ভুল ব্যাখ্যা করা হয়েছে তা এবার প্রকাশ্যে এলো।

এবার অপরাজিতা জানালেন, তার মুখে ভুয়ো কথা বসিয়ে সগুলি প্রচার করা হচ্ছে। তিনি নাকি বলেছেন, “জলসা আমাদের সঙ্গে অন্যায় করল। অনেক কষ্টে আজ সেট ছেড়ে চলে যাচ্ছি”। অভিনেত্রী বলেন, “জল থইথই ভালোবাসা’ বিষয়ক যা কিছু বক্তব্য আমার ছিল, সেটা আমি আগেই ব্যক্ত করেছি, তবে এই তথাকথিত খবরের সমাজ মাধ্যম চ্যানেলটি তাদের পোস্টে আমার কথা ও আচরণ বিষয়ে যা যা লিখেছেন, তার পুরোটাই মিথ্যা।

প্রথমত চ্যানেল আমার সঙ্গে অন্যায় করেছে, এত বড় মিথ্যা আমার মুখে বসানো অপরাধ। আর আমি কষ্টে সেট ছেড়ে চলে যাচ্ছি, এই ধরণের শিশুসুলভ আচরণ আমার মতো পেশাদার অভিনেতার বিষয়ে করা আরও বড় অন্যায়।”

এরপর তিনি বলেন, “এই গজিয়ে ওঠা সংবাদ মাধ্যম কারা? কী এদের সাংবাদিকতার পরাকাষ্ঠা? ধিক্কার এই রকম “মিডিয়া’ কে যারা এধরণের মিথ্যাচারের আশ্রয় নিয়ে লাইক, কমেন্ট, শেয়ার ও ব্যবসার কারণে সংবাদ মাধ্যমকে দূষিত করছে। আমি এই পোস্ট এ তাদের খবরের স্ক্রিনশট ও লিঙ্ক দুটোই দিচ্ছি, রিপোর্ট করে আসতে ভুলবেননা! এ ধরণের মিথ্যাচারের নামে সস্তার হলুদ সাংবাদিকতা বন্ধ না হলে আমাদের সামনে সমূহ বিপদ।”

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক