Viral Video The leopard is running away with its tail in fear!Viral Video: ভয়ে লেজ গুটিয়ে পালাচ্ছে চিতাবাঘ! দেখুন সেই ভিডিও

Viral Video: আমাদের পৃথিবী বৈচিত্র্যময়, যেখানে বিভিন্ন ধরনের প্রাণীরা বসবাস করে। বিশেষ করে জঙ্গলে নানান রকমের প্রাণী দেখা যায়। আর তাদের মধ্যে অন্যতম বৈশিষ্ট্য হলো তারা বেঁচে থাকার জন্য প্রতিনিয়ত লড়াই করে চলেছে।

আপনি জানলে অবাক হবেন প্রত্যেকদিন কোনো না কোনো প্রাণীর মৃত্যু ঘটে জঙ্গলে। শিকারের কারণেই হোক বা নিজের জীবন বাঁচানোর জন্য লড়াই চালিয়ে যেতে হয় তাদের। আমরা যদি বনের কিছু হিংস্র প্রাণীর কথা বলি তাহলে প্রথমেই আপনার মনে আসবে বাঘ কিংবা সিংহের নাম।

তবে আজ আমরা এমন একটি প্রাণীর তথ্য নিয়ে এসেছি যেটি দেখতে ছোট হলেও তার হিংস্রতা দেখে অবাক হয়ে যাবেন আপনি। এই প্রাণীটির নাম হলো ‘হানিব্যাজার’। যা মূলত আফ্রিকা এবং দক্ষিণ এশিয়ার জঙ্গলগুলিতে দেখা যায়। প্রথম দেখায় আপনার ভীষণই শান্ত প্রকৃতির মনে হবে এই প্রাণীটিকে।

আকারে সেটি একটি বিড়াল বা কুকুরের মতো তবে সেটি কী পরিমান ভয়ংকর সে সম্পর্কে আপনি কল্পনা করতে পারবেন না। সম্প্রতি একটি ভিডিওতে দেখা গিয়েছে তার হিংস্রতা ঠিক কতখানি। এই প্রাণীটি যে কোনো ভয়ংকর সাপ থেকে শুরু করে বাঘ বা সিংহের সাথেও লড়াই করতে সক্ষম।

যে ভিডিওটি তুলে ধরা হয়েছে সেখানে দেখা গিয়েছে সে কীভাবে লড়াই করে তার থেকে আকারে বড়ো এবং হিংস্র প্রাণীদের সাথে। এই প্রাণীটি প্রমাণ করে যে অদম্য সাহস নিয়ে যে কোনো আকারের যে কোনো হিংস্র প্রাণীর সাথেই লড়াই করা যায়।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক