সঙ্গীর ঘুম ভাঙানোর রোমান্টিক ৬ উপায়

By BB Apr29,2024 #Married Life
6 romantic ways to wake up your partnerসঙ্গীর ঘুম ভাঙানোর রোমান্টিক ৬ উপায়

কথায় আছে সকাল দেখেই বোঝা যায় বাকি দিনটা কেমন কাটবে। অর্থাৎ দিনের শুরুটা আপনি যতটা ভালোভাবে আনন্দের সাথে শুরু করতে পারবেন গোটা দিনটা আপনার তেমনভাবেই কাটার সম্ভাবনা বেড়ে যাবে। যারা বিবাহিত রয়েছেন তারা সকলেই জানেন এই সকালের গুরুত্ব ঠিক কতখানি। কারণ, সঙ্গীর সাথে সকালে যদি কথা কাটাকাটি বা মনোমালিন্য হয়ে যায় তাহলে গোটা দিনটাও কাটে অবসাদে। তাই চেষ্টা করুন সঙ্গীর সকালটা মধুর করে তুলতে। কীভাবে করবেন? জেনে নিন।

১. ঘুম ভাঙার পর বিছানাতেই সঙ্গীকে কিছুক্ষণ জড়িয়ে ধরে থাকুন। বিভিন্ন গবেষণায় দেখা গিয়েছে সঙ্গীকে যদি খানিকক্ষণ জড়িয়ে ধরে থাকা যায় তাহলে দুশ্চিন্তা, মানসিক অবসাদ সব কেটে যায়। তাই আপনি যদি সকালে উঠেই সঙ্গীকে কিছুক্ষণ জড়িয়ে ধরে থাকেন দু’জনের জন্যই সেটি মধুর হবে।

২. ঘুমন্ত সঙ্গীকে চুম্বন করুন। আপনি যদি আপনার সঙ্গীকে ঘুম থেকে তুলতে চান তাহলে তার কপালে এবং গালে আলতো করে চুম্বন করুন। এতে ভীষণই খুশির সাথে আপনার সঙ্গী দিন শুরু করবেন।

follow Sangbad Bhavan on google news

৩. সঙ্গীর কানে কানে কিছু কথা বলুন ফিসফিস করে। তাকে জানান তিনি আপনার জীবনে ঠিক কতটা গুরুত্বপূর্ণ। এতে তার ঘুমও যেমন ভাঙবে তেমনি আপনাদের ভালোবাসা আরো দৃঢ় হবে।

৪. তার জন্য কিছু পছন্দের পদ রান্না করুন। আপনার সঙ্গী যেগুলি ভালোবাসে সেগুলি রান্না করে তার কানে কানে বলুন তার পছন্দের পদ রান্না হয়েছে। দেখবেন ভীষণ খুশি হবেন আপনার সঙ্গী।

৫. দাম্পত্যজীবনে অতি গুরুত্বপূর্ণ অংশ হলো শারীরিক সম্পর্ক। সকালে উঠে যদি আপনারা সেই সম্পর্কে মিলিত হতে পারেন তাহলে একে অপরের প্রতি ভালবাসা আরও গাঢ় হবে।

৬. আপনার সঙ্গী যদি আপনার থেকে দূরে থাকেন তাহলে সকালে কিছু মিষ্টি বার্তা বা ফোন করেও তাকে জাগিয়ে তুলতে পারেন। ঘুম থেকে উঠে তিনি যখন দেখবেন আপনার পাঠানো বার্তা তখন তার মন আনন্দে ভরে উঠবে।

আরও পড়ুন,
*দীর্ঘ ও সুখি দাম্পত্য জীবন চান? আধ্যাত্মিক গুরু শ্রীশ্রী রবি শংকরের দেওয়া ১০টি গুরুত্বপূর্ণ টিপস

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক